Monday, 21 August 2017

প্রধানমন্ত্রী মোদিকে আমি পছন্দ করি : মমতা

                                                                                                                                               (ফাইল ফোটো)
কলকাতা, ২১ অগাস্ট : “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমি পছন্দ করি। তবে অমিত শাহকে নয়। আমি প্রধানমন্ত্রীকে কোনও দোষ দিতে চাই না। তাঁর দলেরই বিষয়টি দেখা উচিত।” শুনতে অবাক লাগলেও গতকাল একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে এই কথাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অটলবিহারী বাজপেয়ির কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন,“বাজপেয়িজি BJP র লোক হলেও নিরপেক্ষ এবং ভারসাম্যপূর্ণ ব্যক্তিত্বের অধিকারী ছিলেন তাই আমরা যখন তাঁর অধীনে কাজ করেছি । তখন কোনও অসুবিধা হয়নি কিন্তু, আজ কেন অসুবিধা হচ্ছে ? এরজন্য অবশ্য আমি প্রধানমন্ত্রীকে দোষ দিতে চাই না তবে কেন তারা সবার জন্য সমস্যা সৃষ্টি করছে তা তাঁর দলেরই দেখা উচিত বলে মনে করি।”

বিহারে নীতীশ কুমারের পক্ষবদলের পর বিরোধী জোটে ভাঙনের আশঙ্কা বেড়েছে৷ শুধু বিহার নয়, গুজরাতের রাজ্যসভা নির্বাচনেও অমিত শাহ-র পলিটিক্যাল ম্যানিপুলেশনের নানা নমুনা দেখা গিয়েছে৷ এই অবস্থায় যে কোনও মুহূর্তে বিজেপি-বিরোধী শিবির থেকে আরও অনেককেই অমিত শাহ ভাঙিয়ে নিতে পারেন বলে মনে করছেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ আর সাম্প্রতিক মন্তব্যে সেই বার্তাই দিতে চেয়েছেন তৃণমূল নেত্রী৷ অন্তত এমনটাই মত বঙ্গীয় রাজনীতির কোনও কোনও মহলের৷


1 comment:

Post a Comment

loading...