Thursday, 18 January 2018

মুখ খুললেন বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া।ষড়যন্ত্রের মারাত্মক অভিযোগ কার দিকে ?


ওয়েব ডেস্ক, ১৮ই জানুয়ারী :- বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া মুখ খুললেন স্বয়ং প্রধান মন্ত্রীর বিরুদ্ধে।
তাঁর বক্তব্য -"যাদের বাড়িতে গেলাম ,ক্রাইম ব্রাঞ্চের কুড়ি জন লোক রাত দুটোর সময় তাদের বাড়ি গিয়ে ,তাদের ওপর তিন ঘন্টা  টর্চার করে আমার বিরুদ্ধে বক্তব্য দেওয়ার জন্য চাপ সৃষ্টি করেছে। আজ ও যারা আমার সঙ্গে সম্পর্কে আছেন তাদের ওপর চাপ সৃষ্টি করার চেষ্টা হচ্ছে। মুখ্যমন্ত্রীর কাছে জানতে চাই -আমার বিরুদ্ধে যদি অভিযোগ ছিল ,তা ছিল রাজস্থানের।আমার বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চ কিসের ইশারায় কাজ করছে ?
আর আমি অভিযোগ করছি এডিশনাল পুলিশ কমিশনার জে কে ভাট এর ওপর। ১৫দিনে  জে কে ভাট প্রধানমন্ত্রীর সাথে কতবার কথা বলেছেন ,তা সবাইকে জানানো হোক।  জে কে ভাটএর ফোনের আউট গোয়িং এবং ইনকামিং কল জনসমক্ষে এনে পরিষ্কার ভাবে দেখিয়া দেওয়া হোক যে তার সাথে প্রধানমন্ত্রীর কথা হয়। আমার  অভিযোগ  জে কে ভাট  দিল্লির পলিটিকাল বসের ইশারায়  ষড়যন্ত্র করে আমার দেশ ভক্ত কার্যকর্তাদের বিপদে ফেলার চেষ্টা শুরু করেছেন।আমি হাসপাতালের থাকার কারণে তখন পর্যন্ত  করতে পারিনি তবে এখন  আমি আইনজীবীদের ডেকে ক্রাইম ব্রাঞ্চের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে যাচ্ছি।
 আমার বন্ধু,গুজরাটের মুখ্য মন্ত্রীর কাছে আমার প্রার্থনা ,ক্রাইম ব্রাঞ্চের যথেষ্ট সম্মান রয়েছে কম পক্ষে গুজরাটের ক্রাইম ব্রাঞ্চ কে যেন ষড়যন্ত্রের ব্রাঞ্চ এ পরিবর্তিত না করা হয় এবং রাজনৈতিক ষড়যন্ত্রের অংশ না বাননো হয়।" 

No comments:

Post a Comment

loading...