Wednesday, 31 January 2018

"আর যাই হোক জনগণ বিরোধী কাজ দিদি কখনো করবে না" - মমতা ব্যানার্জী

ওয়েব ডেস্ক, ৩১ই জনুয়ারি:- রোজ রোজ লাফিয়ে বাড়ছে পেট্রোলের দাম। সাথে সাথে বাড়ছে জিনিসপত্রের দাম। চাপ বাড়ছে সাধারণ মানুষের হেঁসেলে। এই প্রসঙ্গে কেন্দ্র সরকার গুলিকে ঘুরিয়ে আক্রমণ করেন। রাজ্য বাজেট প্রসঙ্গে বলতে গিয়ে রাজ্যবাসীর প্রতি মুখ্যমন্ত্রীর বার্তা "জনগন বিরোধী কাজ এই সরকার কখনো করবে না"।  আজ বুধবার কলকাতার আলিপুরে তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে প্রধান বক্তা ছিলেন মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জী। বক্তব্য দিতে গিয়ে সারা বাংলায় উন্নয়নে তৃণমূল সরকারের ভূমিকার কথা বলেন তিনি। তৃণমূল সরকার যে জনদরদী সে কথা বার বার মনে করিয়ে দেন। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের কথা উল্লেখ করেন। ওই বৈঠকে তৃণমূল কংগ্রেসের সারা বাংলার নেতৃত্ব উপস্থিত ছিলেন।

মমতা ব্যানার্জী (ছবি প্রতীকী )
মমতা ব্যানার্জী বলেন, " আমি যখন ইউপিএ তে ছিলাম অথবা একবার এনডিএতে ছিলাম; আমি দেখেছি একটা ক্যাবিনেট মিটিঙে গেলে আমার বুক কাঁপতো। কখন দাম বাড়িয়ে দেবে , কখন কারখানা বন্ধ করে দেবে। আর কখন জনগণ বিরোধী সিদ্ধান্ত নেবে। আমার খুব চিন্তা হত, আমি ভয় পেতাম ক্যাবিনেট মিটিঙে যেতে। আর আজকে আপনারা নিশ্চিন্ত (কারণ আপনারা জানেন) আর যাই হোক দিদি জন বিরোধী কাজ করবে না।"

তিনি সকল তৃণমূল নেতাদের এই কথা মনে করিয়ে দিয়ে বলেন যে "মা মাটি মানুষ" শুধু মুখে বললেই হয় না সেটা কাজ দিয়ে প্রমান করতে হয়। তিনি বলেন "না খেতে পেতে পেয়ে মরে যাওয়া ভালো কিন্তু মানুষের বিরোধী কর্মসূচি কখনো আমরা করিনা - এটা আমাদের শপথ, এটাই আমাদের সংকল্প। "



No comments:

Post a Comment

loading...