Monday, 15 January 2018

ভারতের "জবাবী" হামলায় ৭ জন পাকিস্থানী সেনা নিহত

ওয়েব ডেস্ক, ১৫ ই জানুয়ারী :- সোমবার জম্মু কাশ্মীরের পুঞ্চে পাকিস্থানী সেনাকে "প্রত্যুত্তর হামলায়" জবরদস্ত উত্তর দিলো ভারতীয় সেনা। এই হামলায় পাকিস্থানী সেনার প্রভূত ক্ষতি হয়েছে বলে জানা গেছে। পাকিস্তান সেনা কর্তৃপক্ষ টুইট করে জানান ভারতের মর্টার আক্রমণে চারজন পাকিস্থানী সেনার মৃত্যু হয়েছে। যদিও ভারতীয় সেনার পক্ষ থেকে জানানো হয়েছে এই আক্রমণে কমপক্ষে ৭ জন পাকিস্থানী সেনা মারা গেছেন।

  প্রতীকী চিত্র
                                                                             
গত শনিবার রাজউরিতে পাকিস্তানিদের গুলিতে একজন ভারতীয় সেনার শহীদ হবার পর ভারতীয় সেনা বাহিনীর এই "প্রত্যুত্তর "অভিযান। ভারতীয় সেনার এক উচ্চ স্তরীয় কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানান  "সেনাবাহিনী নিয়ন্ত্রণ রেখা বরাবর পুঞ্চ জেলার মেন্ধর সেক্টরে  জগলোট এলাকায় পাকিস্তানি সৈন্যদের বিরুদ্ধে এই জবাবি হামলা চালিয়েছেন "।

ভারতের সেনাবাহিনী প্রধান জেনারেল বিপিন রাওয়াত ১৫ই জানুয়ারী সেনা দিবস উপলক্ষে একটি সভায় বলেন, " আমাদের বাধ্য করা হলে, তাহলে আমরা সামরিক অভিযান অব্যাহত রেখে 'অন্য পদক্ষেপ' গ্রহণ করতে পারি।" তার আগে আজকের এই হামলা অত্যন্ত গুরুত্ব পূর্ণ বলে মনে করা হচ্ছে। তিনি আরো বলেন ভারত বিরোধী কোনো কার্যকলাপকে কোনো ভাবেই প্রশ্রয় দেবে না ভারতীয় সেনা। তার জন্য যা পদক্ষেপ নেওয়া দরকার তা ভারতীয় সেনা গ্রহণ করবে। 

No comments:

Post a Comment

loading...