Wednesday, 31 January 2018

"অভিষেক ডাক্তার দেখতে হায়দ্রাবাদে গেছে; ওর চোখের অবস্থা খারাপ" ~ মমতা ব্যানার্জী

ওয়েব ডেস্ক, ৩১ই জনুয়ারি:-  আজ বুধবার কলকাতার আলিপুরে তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে প্রধান বক্তা ছিলেন মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা ব্যানার্জী। কিন্তু উপস্থিত ছিলেন না যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্বভাবতই উপস্থিত নেতা কর্মীদের মধ্যে তাঁর অনুপস্থিতি নিয়ে একটা গুঞ্জন সৃষ্টি হয়। কিন্তু সব সন্দেহের নিরসন ঘটিয়ে নিজের ভাষণ দেবার সময় তৃণমূল নেত্রী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কথা জানান।

ছবি প্রতীকী
তিনি বলেন, " অভিষেক আমার কাছে পারমিসন নিয়ে ডাক্তার দেখতে গেছে। ওর চোখের অবস্থা খারাপ। আপনারা জানেন একটা বড়ো একসিডেন্টে ওকে অনেক দিন ভুগতে হয়েছে এবং ও একদম চোখে তাকাতে পাচ্ছে না। ফলে ডাক্তারের কাছে ওকে একদিনের জন্য যেতে হয়েছে হায়দ্রাবাদে।"

এদিকে আগামী মাসে তৃণমূলের দুটি ছাত্র ও যুব সম্মেলন রয়েছে। ২রা ফেব্রুয়ারী দক্ষিণবঙ্গে ও ৫ই ফেব্রুয়ারী উত্তরবঙ্গে। তাতে উপস্থিত থাকার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু তিনি অসুস্থ শুনে দলের সমর্থকদের মধ্যে তাঁর উপস্থিতি নিয়ে শঙ্কা সৃষ্টি হয়। পরে মুখ্যমন্ত্রী অবশ্য বলেন দু তারিখের অনুষ্ঠানে অভিষেক বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকবেন।        


No comments:

Post a Comment

loading...