Tuesday, 6 February 2018

৪ জন ভারতীয় শহীদের বদলা ১৫ জন পাকিস্তানী সেনা কে খতম করল সেনা

ওয়েব ডেস্ক, ৬ই ফেব্রুয়ারী :-  বেশ কয়েকদিন ধরেই ভারত পাকিস্তান সীমান্তে রীতিমত যুদ্ধ চলছে। পাকিস্তানের তরফ থেকে প্রতিবার হামলা শুরু হলেও। ভারতীয় সেনাও যোগ্য জবাব দিচ্ছে। গতকাল পাকিস্তানের একটি হামলায় ক্যাপ্টেন Kapil  Kundu  সহ ৩ জন ভারতীয় সৈন্য শহীদ হন। জানা গিয়েছিলো এই হামলায় পাকিস্তান এন্টিট্যাংক মিসাইল ব্যবহার করেছিল। ভারতীয় সেনার তরফ থেকে উপ সেনাপ্রধান শরৎ চাঁদ বলেছিলেন এর যোগ্য জবাব নেওয়া হবে । আর ৪৮ ঘন্টার মধ্যেই ভারতীয় সেনার জবাবী হামলায় এখনো পর্যন্ত ১৫ জন পাকিস্থানী সৈন্য মারা গিয়েছেন।


একটি সর্বভারতীয় টিভি চ্যানেল এর খবর অনুযায়ী গত দুই দিনে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ও ভারতীয় সেনা বাহিনীর সাথে পাকিস্থানী রেঞ্জার্স ও পাকিস্থানী সেনার প্রচন্ড গুলি বিনিময় চলছে। আর সেই জবাবি হামলায় 15 পাকিস্তানি সেনা নিহত হয়েছে।

জে এন্ড কে লাইট ইনফেন্টারি রেজিমেন্টের ব্রিগেডিয়ার জে এস বাহাদুর বলেন, " পাকিস্থানী সেনার তরফ থেকে গুলি চালনার যোগ্য জবাব ভারতীয় সেনা দিচ্ছে।বিগত দুদিনে ১৫ জন পাকিস্থানী সেনা মারা গিয়েছে। এই খবর পাকিস্থানী সেনার তরফ থেকেও স্বীকার করে নেওয়া হয়েছে।ভারত ভবিষ্যতে দরকার হলে পাকিস্তান কে আরো কড়া জবাব দেবে।"

No comments:

Post a Comment

loading...