Friday, 23 February 2018

অভিষেক বন্দোপাধ্যায়ের করা মামলায় আদালতে বার বার সময় নিয়েও তথ্য দিতে পারলেন না মুকুল !! আদালত আর শুনবে না মুকুল রায়ের কথা

ওয়েব ডেস্ক, ২২ শে ফেব্রুয়ারী :-  আলিপুর আদালতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের করা বিশ্ববাংলা ও জাগো বাংলা মামলায় বড় ধাক্কা খেলেন মুকুল রায়। নিজের অভিযোগের সপক্ষে যুক্তি দিতে মুকুল রায় বার বার সময় চাওয়ায় ক্ষুব্ধ আদালত। তাই এই মামলায় মুকুল রায়ের বক্তব্যই শুনবে না আদালত। আদালত জানিয়ে দেন চলবে একতরফা শুনানি।


বিজেপিতে যোগদান করেই বিশ্ববাংলা ও জাগো বাংলার লোগো বিতর্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন মুকুল রায়। এই অভিযোগ কে ভিত্তিহীন আখ্যা দিয়ে আদালতে যান যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ২০১৭ সালের ২১ নভেম্বর,  এই মামলা দায়ের হয়। এর পরে ১৪ ডিসেম্বর শুনানিতে মুকুল রায়ের আইনজীবী আদালতে জবাব দেবার জন্য সময় চান। গত ৪ জানুয়ারি আদালতে আবার মামলা উঠলে শুনানির সময় ফের আদালতের কাছে সময় চেয়ে নেন মুকুল রায়ের আইনজীবী। এরও পরে গত ৬ ফেব্রুয়ারি মামলা আদালতে উঠলে ফের তথ্য পেশ করার জন্য সময় চান মুকুল রায়ের আইনজীবীরা। আদালত তৃতীয় বার ২২ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দেয়।

আজ ছিল শুনানির দিন। সেখানেও মুকুল রায়ের আইনজীবী পুনরায় সময় ভিক্ষা করায় আদালত বলেন, ২০১৭ সালের ১২ ডিসেম্বর থেকে এক টানা সময় নেওয়ার খেলা চালাচ্ছেন মুকুল রায়। এর পরেই আদালত আগামী ৯ মার্চ পরবর্তী শুনানির দিন ধার্য করে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী সঞ্জয় বসু এদিন জানিয়েছেন, আদালত বলছে— আগামী দিনে এই মামলার একতরফা শুনানি হবে। মুকুল রায়ের পক্ষে কোনও বক্তব্য শোনা হবে না।

No comments:

Post a Comment

loading...