Thursday, 1 February 2018

বিজেপির রাজ্য সভাপতির পদ থেকে দিলীপ ঘোষকে সরানোর চক্রান্ত

ওয়েব ডেস্ক , ৩১শে জানুয়ারী :- সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরণ ঘটালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য বিজেপিতে অভ্যুত্থানের চক্রান্ত! বিস্ফোরক এই অভিযোগ যেমন তেমন নেতার নয়, স্বয়ং রাজ্য বিজেপি সভাপতির।  সম্প্রতি কোমরে অস্ত্রোপচারের পর তিনি যখন শয্যাশায়ী তখন দলের অন্দরেই  পদ থেকে তাঁকে সারানোর চেষ্টা করেছিল কেউ বা কারা। তার অসুস্থতা নিয়ে গুজব ছড়ানো হয়।


সম্প্রতি কোমরে অস্ত্রপ্রচার হওয়ায়, ডাক্তাররা তাঁকে একমাস বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। আর সেইসময়েই জোর জল্পনা শুরু হয় যে, রাজ্য বিজেপির সভাপতির পদ খোয়াতে হতে পারে দিলীপকে। এবিষয়েই একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেন দিলীপ।তবে তিনি  বুঝিয়ে দিয়েছেন, তাকে যতই পদ থেকে সরানোর চেষ্টা করা হোক না কেন, তিনি নিজ পদে স্বমহিমায় বিরাজ থাকছেন।

                       
             
              দিলীপ ঘোষ বলেন, ''আমি হাসপাতালে ভর্তি হতেই অনেক রকম গুজব রটেছে। সেই অপ্রচার আমার কানেও এসেছে। শুনেছি, দিলীপবাবু দলের কাজ করতে পারবেন না। আর  হাঁটতে পারবেন না দিলীপ ঘোষ। কিন্তু আমি বাড়িতে বসেই সংগঠনের কাজ করছি। আমার উপরে আস্থা রেখেছেন কেন্দ্রীয় নেতারা ।'' 



মুকুল রায় তৃণমূল থেকে বিজেপিতে আসার পর ,মুকুল গোষ্ঠীর তরফ থেকে বার বার অভিযোগ এসেছে মুকুলরায়ের সঙ্গে  বিজেপিএর কর্মীরা  সহযোগিতা করছেন না।বিজপিতে মুকুল কে বহিরাগত হিসেবেই দেখছে বিজেপির আদি কর্মীরা। অন্যদিকে মুকুল আসায় ক্ষোভ বাড়ছিল বিজেপি কর্মীদের অন্দরে।বিজেপির রাজ্য সভাপতির এই বক্তব্যের পেছনে বিজেপিতে মুকুল রায়ের লবি বলেই অনুমান করছেন রাজনৈতিক মহল। 

No comments:

Post a Comment

loading...