Saturday, 31 March 2018

বদলাও চাই , বদলও চাই :বিজেপি নেতা

ওয়েব ডেস্ক ৩১ মার্চ ২০১৯:  কয়েক দিন আগে কোচবিহারে মাথাভাঙা শীতলখুচি কেন্দ্রে বিজেপির যুব মোর্চার কর্মিসভা অনুষ্ঠিত হয় ।সেখানে তৃণমূলকে "দেখে নেওয়ার " ভঙ্গিতে বিজেপি যুব মোর্চার সভাপতি দেবজিৎ সরকার বলেন তারা তৃণমূল সরকারের যেমন বদল চায়, ঠিক তেমনি ,বিজেপি যদি সরকারে আসে তাহলে বদলাও  তিনি চান । এরকম ধরণের কথা পশ্চিমবঙ্গের রাজনীতিতে কোনোদিন কেও বলেছিলো কিনা সন্দেহ আছে ।তবে এরকম প্রতিশোধ মূলক রাজনীতি বাংলার মানুষ জীবনে কখনো করেনি এবং সমর্থন ও করবে  না  বলেই ধীর বিশ্বাস । তার এরকম বক্তব্য শুনে সংবাদমাদ্ধমের লোকেরা  স্তম্ভিত হয়েযান ।

একের পর এক পশ্চিমবঙ্গের  রাজ্যস্তরের ভোটে হারের মুখ দেখার পর বিজেপির অন্দরমহলে যে বিতৃষ্ণা বাতাবরণ তৈরী হয়েছে দেবজিৎ বাবুর কথা বার্তাতেই সেটা স্পষ্ট । শুধু তাই নয় হতাশার থেকেই যে এই ধরণের প্রতিশোধ মূলক কথা বার্তা দেবজিৎ বাবু বলছেন ,সেটাও বাংলার মানুষের কাছে অজানা নয় । ঘড়ির কাটা উদাহরণ দিয়ে তিনি , গুটিকয়েক নেতা , কর্মকর্তাদের চাঙ্গা করার চেষ্টা করেন ।তিনি আরও বলেন , বিজেপি কর্মীরা কখনোই আগে থেকে কাউকে মারতে যেন না যান ,কিন্তু কেউ তাদের আক্রমণ করলে ,তাদের (যারা আক্রমণ, যদি করেন বিজেপি কর্মীদের ) পিতৃপুরুষের নাম যেন ভোলানো হয় । একরাম নক্কারজনক উক্তি দেবজিৎ বাবুর কাছে বোধয় তার দলের নেতারাও আশা করেনি ।
   দেবজিৎ সরকারের এরকম উস্কানিমূলক মন্তব্য ,এবং প্রতিশোধ মূলক কথা বার্তা বিজেপির তরফ থেকে 'এন্ডোর্স " করা হয়েছিল কিনা সেটা অবশ্য জানা যায়নি ।

No comments:

Post a Comment

loading...