Tuesday, 27 March 2018

নির্বাচন কমিশণের ঘোষণা করার আগেই বিজেপির আইটি সেল তরফ থেকে ভোটের তারিখ প্রকাশিত



কর্ণাটক নির্বাচনের বিষয়ে নির্বাচন কমিশনের আজ দিন ,তারিখ ঘোষণা  করার কথা ছিল , সেই মতো সাংবাদিক সম্মেলনও চলছিল জোর কদমে, কিন্তু ঘোষণা করার ১২ ঘন্টা  আগেই অর্থাৎ ২৬সে মার্চ  , ঠিক ১১ : ০৪ মিনিটে  বিজেপি আইটি সেল হেড অমিত মালভিয়া টুইট করেন ১২ মে কর্নাটকে নির্বাচন হচ্ছে , আর ভোট গণনা ১৮ মে ।








নির্বাচন কমিশণের সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিক প্রশ্ন করেন মুখ্য নির্বাচন কমিশনার ও.পি রাওয়াতকে ,যে আপনি এখনো নির্বাচনের দিন ঘোষণা করেননি কিন্তু বিজেপির তরফ থেকে টুইট করা হয়েছে  ১২ মে নির্বাচন , এবং ভোট গণনা ১৮ মে , এই কথা শোনার পর ও.পি রাওয়াত বলেন ব্যাপারটা সঙ্গিন , এব্যাপারে তদন্ত হবে , এবং দোষীদের কঠোর শাস্তির সম্মুখিনে হতে  হবে ।
      অমিত মালভিয়ার টুইট করার কিছুক্ষনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে , তার কিচ্ছুক্ষণের মধ্যেই অমিত মালভিয়া তার টুইটটাকে মুছে ফেলেন ।
      মুখ্য নিবার্চন কমিশনার  যখন ঘোষণা করেন তখন দেখা যায়, ১২মে নির্বাচন যেটা অমিত মালভিয়া টুইটটা করেছিলেন সেটা একদম ঠিক ছিল , আর ১৮ মে ভোটগণনার জায়গায় নির্বাচন কমিশণের  তারিখ হলো ১৫ মে ২০১৯ । তাহলে এইখানেই আভাস পাওয়া যাচ্ছে অমিত মালভিয়ার টুইটা যেটা করেছিলেন সেটা  অবশ্যই বিশ্বাসযোগ্য ছিল , কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠছে কি করে অমিত মালভিয়া খবরটা পেলেন । এ দিকে কংগ্রেস বিজেপির দিকে আঙ্গুল তুলেছে , তারা প্রশ্ন তুলেছে বিজেপির স্বচ্ছতা নিয়ে ।

No comments:

Post a Comment

loading...