Friday, 30 March 2018

পুলিশের কাজে বাধা, আর , ১৪৪ ধারা অমান্যের জন্য বাবুলের বিরুদ্ধে এফ .আই .আর দায়ের করলো পুলিশ

ওয়েব ডেস্ক ,৩০সে মার্চ ২০১৮ : ১৪৪  ধারা  লঙ্ঘন করার অপরাধে  সংসদ বাবুল সুপ্রিয়র  বিরুদ্ধে এফ .আই .আর  দায়ের করলো আসানসোল - দুর্গাপুর পুলিশ কমিশনারেট। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি আইন অমান্য করে ,চাঁদমারি কল্যাণপুরের মতো হিংসা কবলিত জায়গায় ঢোকার  চেষ্টা করেন । শুধু তাই নয় ,ভিডিও তে দেখা যায়, উনি গাড়ি থেকে নেমে এক কর্তব্যরত পুলিশ অফিসারের সঙ্গে অতি দুর্ব্যবহার করছেন  ।

                                                           প্রতীকী চিত্র


বাবুলের  বিরুদ্ধে এফ .আই .আর রের  কথা স্বীকার  করেছেন আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনেরটের কমিশনার লক্ষ্মী নারায়ণ মীনা।
       পুলিশের তরফ থেকে মনে করার হয়েছিল সংসদ বাবুল সুপ্রিয় দাঙ্গা বিদ্ধস্ত জায়গায় উপস্তিথ হলে সেটা আগুনে ঘি ঢালার সমান হতো ,তাই তারা বাধা দেন , কিন্তু সংসদ বাবুল সুপ্রিয় উল্টে পুলিশের সাথে বচসায় জড়িয়ে পরে , এবং কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেন ।
     বাবুল সুপ্রিয়র সাথে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন স্থানীয় বাসিন্দারা তাকে চাঁদমারি যাওয়ার জন্য অনুরোধ করেন , তাই তাদের জন্যই তিনি চাঁদমারি যাওয়ার জন্য অগ্রসর হয়েছিলেন ।  তিনি এও জানান সকালে এরকম ঘটনা ঘটার পর তিনি পুলিশের পদস্থ অফিসারদের ডেকে পাঠান ঘটনা  পর্যালোচনার জন্য , কিন্তু কেউ তার সঙ্গে দেখা করেননি ।  

No comments:

Post a Comment

loading...