Wednesday, 28 March 2018

বুদ্ধদেবের প্রিয় পাত্র মমতার আশীর্বাদ নিতে ছুটলেন

ওয়েব ডেস্ক ২৮ সে মার্চ :মনে আছে অমিত মিত্রর ধুতি টেনে হেনস্তা করা হয়েছিল দিল্লিতে ।যার জন্য একগাদা কমরেডদের সামনে এক প্রবাভশালী বামপন্থী নেতা ক্ষমা চেয়েছিলো । ঠিক ধরেছেন , ঋতব্রবর্ত ,সেই ঋতব্রতই আজ অভিষেক ব্যানার্জীর দিল্লির সাউথ  অভ্যেনুর ফ্ল্যাটে মমতা ব্যানার্জি আশীর্বাদ নিতে দেখা গেলো ।
   

এই  ছবিটা আলিমুদ্দিনের রক্ত চাপ বৃদ্ধি করবেই  ,সে বিষয় কারোরই মনে কোনো সংশয়ের দানা বাধবে বলে মনে হয়নাসে বিষয় কারোরই মনে কোনো সংশয়ের দানা বাধবে বলে মনে হয়না  ।ঋতব্রত যতই এটি সৌজন্য মূলক সাক্ষাৎকার হিসেবে বর্ণনা করুক না কেন , অন্দর মহলে জোর গুঞ্জন ঋতব্রত নতুন দল পাচ্ছে ।
আগের দিন এই বহিষ্কৃত সিপিম সংসদকে অভিষেক ব্যানার্জি  সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করতে দেখা যায় ।
                  অমিত মিত্রের হেনস্তা এখন অতীত , আর অতীতের তিক্ততা ভুলে ঋতব্রতর এগিয়ে যাওয়াটাই বর্তমান ঘটনা । সংসদে বিভিন্ন ক্ষেত্রে রাজ্য সরকারের খুললাম খুল্লা সমর্থন , এই দুর্দান্ত বক্তব্য পেশ করা নেতাকে অক্সিজেন জুগিয়ে দিলো কিনা সেটা সময়ই বলবে ।
     মমতা ব্যানার্জির সঙ্গে একঘন্টারও বেশি সময় ধরে আলোচনা করতে দেখা যায় ঋতব্রতকে এবং দুই রাজনীতিবিদের বৈঠকে যে ভালো কিছু আসবেই সেটা বলার দরকার পরেনা ।
       দারুন বক্তা হিসেবে পরিচিত ঋতব্রত কে কবে তৃণমূলের মঞ্চে দেখা যাবে , সেই অপেক্ষায় বাংলার মানুষ । গত কয়েক মাসে মোদী সরকারের নীতির বিরোধিতা করে মমতার সুরেই সুর মেলাতে দেখা গিয়েছিলো ঋতব্রতকে ।

No comments:

Post a Comment

loading...