Monday, 19 March 2018

"মোদী-মুক্ত" ভারতের ডাক দিলেন রাজ ঠাকরে

ওয়েব ডেস্ক, ১৯ শে মার্চ :- এবার রাজ ঠাকরে "মোদী-মুক্ত" ভারতের ডাক দিলেন।গত রবিবার মহারাষ্ট্রের মুম্বাইতে শিবাজী পার্কে তার পার্টি মহারাষ্ট্র নবনির্মান সেনা (এম এন এস) র  একটি পার্টি সমাবেশ ছিল। সেখানেই তিনি এই ঘোষণা করেন। প্রসঙ্গত কিছুদিন আগে বিজেপির তরফ থেকে কংগ্রেস মুক্ত ভারতের স্লোগান দেওয়া হয়েছিল। এটি তারই পরিপ্রেক্ষিতে কিনা তার কোনো সদুত্তর এম এন এস কার্য্যকর্তাদের কাছ থেকে পাওয়া যায়নি।

(প্রতীকী চিত্র )


অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হলো পার্টি সমাবেশে আসার আগে রাজ্ ঠাকরে ন্যাশনাল কংগ্রেস পার্টির প্রধান শরদ পাওয়ারের সঙ্গে ফোনে কথা বলেন। দুজনের মধ্যে জাতীয় রাজনীতি নিয়ে কি কথা হয়েছে সেটা অবশ্য জানা যায়নি। কিন্তু মোদী মুক্ত ভারত সম্মন্ধে দুজনেই যে একই মনোভাব পোষণ করেন সেই বিষয়ে রাজনৈতিক মহলে কোনো দ্বিমত নেই।

রাজ ঠাকরে অভিযোগ করেন মানুষ বিজেপির প্রতিনিয়ত মিথ্যাচারে ক্লান্ত। মানুষ আর এই সরকারকে চাইছেন না। এই সরকারের কাজকর্ম দিনে দিনে সাধারণ মানুষের কাছে অসহ্য হয়ে দাঁড়াচ্ছে। সুতরাং ২০১৯ লোকসভা নির্বাচন মাথায় রেখে সঙ্ঘবদ্ধ আন্দোলন করার ডাক দেন তিনি। তিনি আরো অভিযোগ করেন, নোটবন্দি বিজেপি সরকার নিজের স্বার্থ চরিতার্থ করার জন্যই করেছিল।রাজ্ ঠাকরে আরো বলেন যদি নোটবন্দি নিয়ে তদন্ত হয় তাহলে সেখানে  সবথেকে বড় দুর্নীতির প্রমান পাওয়া যাবে।

No comments:

Post a Comment

loading...