Tuesday, 27 March 2018

অখিলেশকে বার্তা দিয়ে সতর্ক করলেন মায়াবতী

ওয়েব ডেস্ক ২৭ সে মার্চ :
জোট হয়েছে বলেই যে পিসিকে নিয়ে যা খুশি তাই করবে আর পিসি কিছুই মনে করবেনা  , সেটা যদি অখিলেশ মনে করে থাকে তাহলে ভুল করবে ,ঠিক এই বার্তাটাই অখিলেশকে ঘুরপথে বুঝিয়ে দিলেন মায়াবতী । প্রসঙ্গত রাজ্য সভার নির্বাচনে সমাজবাদী পার্টি ১টি মাত্র আসন ---বহুজন সমাজবাদী পার্টির সাহায্যে ---জিতলেও ,বহুজন সমাজবাদী পার্টির ঝুলিতে একটাও আসন  আসেনি  । যদিওবা অখিলেশ তার পিসিকে (মায়াবতী) কথা দিয়েছিলো ১০ টা ভোট তার পার্টির তরফ থেকে  বিএস পির জন্য "কন্ফার্ম " ।

                                                                   প্রতীকী চিত্র


 তিনি এটাও বুঝিয়ে দিয়েছে পার্লিয়ামেন্টারি উপনির্বাচন কাইরানাতে আর অ্যাসেম্বলি উপনির্বাচন বিজনারে যেখানে  সমাজবাদী পার্টিকে সমর্থন করার কথা ছিল বিএসপির কর্মকর্তাদের, তার আশা অখিলেশ যেন আর না করে ।
     প্রথম উক্তিটিতে মায়াবতী বলেছেন যে তার দলের কর্মকর্তারা সব কিছু ছেড়ে উপনির্বাচনের পেছনে যেন না খাতে , আর দ্বিতীয় উক্তিটি আরও গুরুত্বপূর্ণ , সেখানে উনিবলেছেন অখিলেশ তার মতো পূর্ব মুখমন্ত্রী হলেও সে এখনো কম অভিজ্ঞ , অখিলেশের জায়গায় মায়াবতী থাকলে ,সে যায় জয়া বচ্চনকে না জিতিয়ে , বিএসপি প্রার্থীকে সমর্থন করতেন ।
      মায়াবতীর অসুন্তুষ্টর হবার কারণ একটাই ,  তারা যে ভাবে সমাজবাদী পার্টির প্রার্থীর জন্য খেটেছেন তার একাংশ ও বিএসপি তাদের জন্য করেননি ।বিজেপি কে অক্সিজেন না জুটিয়ে মায়াবতী তার রাগটা প্রকাশ না করে যে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন ,বিদ্দ্যজনদের একাংশের ধারণা আগামী ২০১৯ লোকসভা নির্বাচনকে পাখির চোখ করছেন মায়াবতী ,যে খানে বৃহত্তম জোট সঙ্গী দরকার । মমতাও আছে কিন্তু ।

No comments:

Post a Comment

loading...