Tuesday, 24 April 2018

যোগীর রাজ্যে আবার গণধর্ষণ

ওয়েব ডেস্ক ২৪সে এপ্রিল ২০১৮ :দিল্লির গ্রেটার নয়ডার এক ষোড়শী অভিযোগ করেন, তিন জন দুষ্কৃতী তাকে একটি গাড়িতে গণ ধর্ষণ করে, তার মধ্যে একজন আবার তার দূর সম্পর্কের আত্মীয় । ঘটনার পর থেকে তিনজন অভিযুক্ত  পলাতক এবং তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। নির্যাতিতা এগারো ক্লাসের ছাত্রী ,তিনি অভিযোগ করেন ১৮ই এপ্রিল  বাড়িতে ফেরার সময় এই ঘটনাটি ঘটে ।



পুলিশের তরফ থেকে জানানো হয় , নির্যাতিতা রোজকার মতো স্কুল বাস ধরার জন্য বাড়ি থেকে বেরোয় , কিন্তু স্কুল বাস নির্দিষ্ট সময়ে ছেড়ে চলে যাওয়ায় ষোড়শী মেয়েটি বাস টা মিস করে , তাই সে বাড়ি অভিমুখে  হাঁটার পরিকল্পনা নেয়  । বাড়ির অভিমুখে হাঁটার কয়েক মিনিটের মধ্যে ,একটি গাড়ি এসে তার সামনে দাঁড়ায় , গাড়িটি ছিলেন তিন জন ,একজন নির্যাতিতার দূর সম্পর্কের আত্মীয় , দ্বিতীয় জন তার ক্লাসের এক বন্ধু ,এবং আর একটি ছেলে ।তারা তাকে বাড়িতে ড্রপ করে দেবে বলে জানায়, যেহেতু চেনা পরিচিত লোক ছিল ,নির্যাতিতা গাড়িতে উঠে পরে ।
    গাড়িতে ওঠা মাত্রই নির্যাতিতার মুখে কাপড় বেঁধে একজনের  পর একজন তাকে ধর্ষণ করতে ধর্ষণ করতে থাকে । এক একজন অভিযুক্ত তাদের ধর্ষণের তৃস্না মেটাবার পর নির্যাতিতাকে একটি ঠান্ডা পানীয় পান করতে বাধ্য করে , তারপর ষোড়শী নির্যাতিতা তার জ্ঞান হারান ।
     নির্যাতিতা  যখন বাড়িতে ফিরে আসেনি, তখন তার বাবা  পুলিশে খবর দেয়। পুলিশ অজ্ঞান  অবস্থায় নির্যাতিতাকে  রাত ২ টায় নলেজ পার্কের গ্যালগোটিয়াস   ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি কলেজের সামনে একটি নির্জন রাস্তা থেকে  উদ্ধার করেন ।

No comments:

Post a Comment

loading...