Monday, 23 April 2018

ট্রেনের মধ্যে ঘুমন্ত নাবালিকাকে ধর্ষণের চেষ্টা বিজেপি নেতার

ওয়েব ডেস্ক ২৩ সে এপ্রিল ২০১৮ : চেন্নাই এক্সপ্রেসে এক  নাবালিকাকে যৌন নির্যাতনের অভযোগ উঠলো এক বিজেপি নেতার বিরুদ্ধে ।পেশায় আইনজীবী ওই নেতা বিরুদ্ধে অভিযোগ যে তিনি এক নাবালিকাকে ঘুমন্ত অবস্থায় যৌন নির্যাতন করার চেষ্টা  করেন ।পুলিশের তরফ থেকে জৈনিক নেতাকে গ্রেফতার করা হয়েছে ,এবং পেশায় ওই আইনজীবীর নাম জানা গেছে কে.পি.প্রেম অনন্ত ।
   





পুলিশের তরফ থেকে অভিযুক্তের বিরুদ্ধে পক্সো আইনে মমালা রুজু  করা হয়েছে এবং  পাঠানো হয়েছে বিচারবিভাগীয় হেফাজতে।তিনি একবার বিজেপির হয়ে ২০০৬ সালে আর .কে নগর থেকে দাঁড়িয়েছিলেন । চেন্নাই এক্সপ্রেসে ,নাবালিকা যখন গভীর ঘুমে মগ্ন ছিলেন ,ঠিক সেই সময় কে.পি.প্রেম অনন্ত  শ্লীলতাহানি করার চেষ্টা করেন । কিন্তু মেয়েটি জেগে গিয়ে চিৎকার শুরু করে দেন । মেয়েটির চিৎকার শুনে তার বাড়ির লোক ছুটে আসেন এবং অভযুক্তকে ধরে ফেলেন ।
    প্রসঙ্গত কিছু দিন যাবৎ  বিজেপি শাসিত রাজ্যগুলিতে মেয়েদের প্রতি যৌন নির্যাতন  বার বার উঠে আসছে ।জম্মু কাশ্মীর ও গুজরাটে যেমন দু জন নাবালিকাকে ধর্ষণ করে ক্ষণ করা হয়েছে ,ঠিক তেমনি উন্নাওতে  এক নাবালিকাকে ধর্ষণ করেন বিজেপির বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গার ।এই পরিস্থিতিতে  কেন্দ্রীয় মন্ত্রীসভা থেকে একটি অর্ডিন্যান্স  পাস করা হয়েছে যে ১২ বছরের কম বয়সী মেয়েদের ধর্ষর করলেই ফাঁসি ।

No comments:

Post a Comment

loading...