Friday, 13 April 2018

জনতার বিক্ষোভের জেরে রাজপথ ছেড়ে আকাশপথে অনুষ্ঠানে গেলেন নরেন্দ্র মোদী

ওয়েব ডেস্ক ১৩ই এপ্রিল ২০১৮ :" কাবেরী  সমস্যাকে "  কেন্দ্র করে  তামিলনাড়ু জুড়ে কালো বেলুন উড়ানো ও   কালো পতাকার  বিক্ষোভ দেখানো হলো চেন্নাইয়ে নরেন্দ্র মোদির  একদিনের সফরে  । তিনি শহর থেকে ৪০  কিলোমিটার দূরে  থিরুবিদ্যানথাই  ডিফেন্স এক্সপো  উদ্বোধন করতে এসেছিলেন এবং চেন্নাইতে ক্যান্সার ইনস্টিটিউটের ডায়মন্ড জুবিলি বিল্ডিং 'ওপেন' করতে  গিয়েছিলেন।

মোদীর কর্মসূচিতে শান্তি  বজায় রাখার জন্য পুলিশের তরফ থেকে  সুনির্দিষ্ট নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল ।

প্রধানমন্ত্রী  ডিফেন্স এক্সপো  ময়দানে পৌঁছানোর জন্য হেলিকপ্টার ব্যবহার করেন  এবং ক্যান্সার ইনস্টিটিউটের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সড়ক পথ গ্রহণ করে। যখন শ্রীযুক্ত নরেন্দ্র মোদির কনভয় আই.আই.টি ক্যাম্পাসের পাস দিয়ে যায়,তখন কিছু সংখ্যক জনতা প্ল্যাকার্ড হাতে কেন্দ্র সরকারের কাবেরী নীতি নিয়ে বিক্ষোভ দেখায়  ।

চেন্নাইয়ের পাশাপাশি  কোয়েম্বাটুর , মাদুরাই, , দিনদীগুল , করুড় ও রামনাথপুরমসহ রাজ্যের কয়েকটি কৃষক এবং ডিএমকে কর্মীদের বাসভবনের ওপর কালো পতাকা টাঙানো হয় , এই মনে করে প্রধানমন্ত্রী চপার থেকে যাতে দৃষ্টি আকর্ষণ হয় ।  ডি.এম.কের সুব্রামানিয়াম বলেন ,চেন্নাইয়ের বিভিন্ন প্রান্ত থেকে ২০০০ কালো বললেন মোদীজির উদ্দেশ্যে ওড়ানো হয় ,এবং একটি বড় বেলুন যেখানে লেখা ছিল গো  ব্যাক মোদী সেটিও টাঙানো  হয় ।

No comments:

Post a Comment

loading...