Friday, 6 April 2018

পুলিশের কপালে দুঃখ আছে : দিলীপ ঘোষ

ওয়েব ডেস্ক ৬ এপ্রিল ২০১৮ :দিলীপ বাবু কি ভুলে গেছেন উনি বিজেপির রাজ্য সভাপতি ? বাংলার মানুষের মনে এখন এই প্রশ্নটি বারবার উঁকি দিচ্ছে । এই কয়েকদিন আগেই দিলীপ ঘোষ  বলেছিলেন মারের বদলে পাল্টা মার দেবেন যেটা বাংলার রাজনীতিতে কেউ বলেছিল কিনা শোনা যায়নি  । আজ আরো একধাপ এগিয়ে গিয়ে পুলিশকেই হুমকি দিয়ে বসলেন ।

                                                                                                                          প্রতীকী চিত্র

গতকাল ইটাহারে বি.ডি.ও অফিস ভাংচুর হয় ,এবং পুলিশকেও আক্রান্ত হতে হয় ,এই প্রসঙ্গ টেনে বিজেপির রাজ্য সভাপতি বলেন ,এবার পুলিশের কপালে দুঃখ আছে .তার অভিযোগ পুলিশ নিজেদের সঙ্গে বোমা ,বন্দুক নিয়ে গিয়ে বলছে এটা বিরোধী শিবের থেকে উদ্ধার করা হয়েছে । তিনি আরো অভিযোগ করেন পুলিশ নাকি ক্যাডারের ভূমিকা পালন করছে ,যদিওবা এ বিষয়ে আলিমুদ্দিন থেকে কোনো প্রতিক্রিয়া আসেনি ।
                        দিলীপবাবু হুমকির সুরে বলেন পুলিশ মার্ খেয়েছে ,(কার্যত শিকার করলেন বিজেপির কর্ম কর্তারা পুলিশ কে হামলা করেছিল ),তাদের দায়িত্ব ঠিক মতো পালন না করলে পুলিশের কপালে দুঃখ আছে ।
  এদিকে বিভিন্ন জেলা থেকে তৃণমূল কর্মীদের ওপর আক্রান্ত হওয়ার খবর আসে বিজেপির বিরুদ্ধে ।এই খবরকে শিলমোহর দিয়ে রাজ্য বিজেপি সভাপতি বলেন ,বিজেপির গুতো কি সেটা এখন টের পাচ্ছে তৃণমূল ,বিজেপি যে পাল্টা আক্রমণ করতে পারে সেটা তৃণমূল নাকি আশাই করতে পারেনি ।তবে লাটি ,বোমা ,বন্দুক নিয়ে কেউ যদি আসে তাহলে হিংসার পথই যে দিলীপ বাবু বেছে নেবেন ,রসগোল্লা যে খাওয়াবেন না সেটা উনি স্পষ্ট করে দিয়েছেন ।

No comments:

Post a Comment

loading...