Friday, 6 April 2018

উত্তর বঙ্গে তৃণমূলের সাথে জোট গোর্খা জন মুক্তি মোর্চার

ওয়েব ডেস্ক ৬ এপ্রিল ২০১৮ : আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপির জন্য আরো একটি  খারাপ খবর এলো । গোর্খা জনমুক্তি মোর্চা আজ ঘোষণা করেছে , আসন্ন পঞ্চায়েত নির্বাচনে তারা তৃণমূলের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ,জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে লড়বে । বিগত বাম জমানায় কথার ফুলঝুরি ছাড়া আর কিছুই যখন ছিলোনা ,তখন উন্নয়নের স্বার্থে মমতা ব্যানার্জির হাত ধরাটা অনেক বেশি ভালো বলে তারা মনে করছে ।
 











 প্রসঙ্গত কামতাপুর প্রগ্রেসিভ পার্টিও সর্ব সম্মত ভাবে ,সব তাদের শক্তি দিয়ে তৃণমূলকে সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছে । কামতাপুর প্রগ্রেসিভ পার্টির দেখানো পথেই কি গোর্খা জনমুক্তি মোর্চা উজ্জীবিত হয়ে এই পদক্ষেপ নিলো সেটা অবশ্য জানা যায়নি ।
     বাগরাকোট জলপাইগুড়িতে তাদের কোর কমিটিতে রুদ্ধদ্বার বৈঠকের পর এই নতুন সমীকরণের কথা জানান জি জি এম মুখপাত্র সুরোজ শর্মা , "আমরা ডুয়ার্সের দুই জেলায় তৃণমূলের সঙ্গে গ্রামাঞ্চলের নির্বাচনের জন্য জোট গঠন করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা কিছু পঞ্চায়েতগুলি এবং আমাদের দুর্গ মধ্যে তৃণমূল প্রার্থীদের সমর্থন করব, আমরা স্বাধীন প্রার্থীকেও মাঠে নামাবো।
   " তৃণমূল কংগ্রেসের   সঙ্গে বৈঠক করার জন্য চার সদস্যের একটি জি.যে.এম দল শীঘ্রই ডুয়ার্স পরিদর্শন করবে ", বলেন জি জি এম মুখপাত্র সুরোজ শর্মা ।
  বিজেপির প্রতি একরাশ বিষ উগরে সুরোজ শর্মা বলেন , বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার সম্প্রতি রাণীগঞ্জ  সংঘর্ষের, ৩  ঘণ্টার মধ্যে একটি প্রতিবেদন দাখিল করতে বলেছিলো , তবে দার্জিলিংয়ের ২০১৭  সালের অস্থিরতা এবং ১০৪ -দিনব্যাপী বন্ধের  সময় বিজেপি নিছক দর্শক ছিল। "সেখানে  মমতা বন্দ্যোপাধ্যায় পাহাড়ের শান্তি ও স্বাভাবিকতা ফিরিয়ে আনতে সাহায্য করেছে। আমরা ডুয়ার্সকেও উপকৃত করতে চাই ", বলেছেন শর্মা।
উল্লেখ গোর্খা জনমুক্তি মোর্চার অনেক শক্ত ঘাঁটি আছে ডুয়ার্সের বিভিন্ন এলাকায় ।

No comments:

Post a Comment

loading...