Friday, 27 April 2018

অর্থ উপার্জনের জন্য নবজাতকের সঙ্গে ঘৃণ্য কাজ করলো ডাক্তার ,মৃত শিশু

ওয়েব ডেস্ক ২৭ সে এপ্রিল ২০১৮:বাড়তি টাকার লোভেই সদ্যোজাত শিশুর যৌনাঙ্গ কেটে অসুস্থ প্রমানের চেষ্টা করা হয় । এই ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত রাজ্য ঝাড়খণ্ডের রাঁচিতে । বিভিন্ন উপায়ে রোগিণীর কাছ থেকে টাকা বের করে নিলেও শেষ রক্ষা হলনা । দীর্ঘক্ষণ রক্ত ক্ষরণের জন্য দুধের শিশুটি মারা যায় । এনিয়ে রাঁচির থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা গুড়িয়া এবং তার স্বামী ।


ঘটনাটি এই রকম ,আট মাসের গর্ভবতী ছিলেন গুড়িয়া দেবী ,তার মাতৃকালীন চিকিৎসা চলছিল রাচিরিই ওম ক্লিনিকে । কিন্তু ওম ক্লিনিক থেকে তাকে বলা হয় সময়ের আগে প্রসব করতে হবে ,এই নিয়ে নানা অছিলায় দম্পতির কাছ থেকে অতিরিক্ত টাকা বের করে নিয়েছিলেন  ক্লিনিকের দুই ডাক্তার ।
দম্পতি অভিযোগ করেন সুস্থ পুত্র সন্তানই জন্ম দিয়েছিলো গুড়িয়া দেবী ,কিন্তু বেশি টাকার পাওয়ার লোভে শিশুটির যৌনাঙ্গ কেটে তাকে অসুস্থ প্রমান করার চেষ্টা করে । এখানেই শেষ নয় ,তার অতিরিক্ত টাকাও দাবি করে । প্রশাসনের নজরে আসা মাত্রই, দোষীদের কাউকে রেয়াত করা হবেনা বলে জানানো হয়েছে । ঘটনাটির নিন্দনীয় আখ্যা দিয়ে ঝাড়খন্ডের স্বাস্থ্যসচিব বলেন পুলিশ জিজ্ঞাসা শুরু করেছে ,তদন্ত চলছে ।

No comments:

Post a Comment

loading...