Sunday, 15 April 2018

বিজেপির মদতে কাটুয়া কাণ্ডে অভিযুক্তদের পাশে হিন্দু একতা মঞ্চ ,

ওয়েব ডেস্ক ১৫ এপ্রিল ২০১৮ : কাটুয়া গণধর্ষণ কাণ্ডে কেন্দ্রীয় মন্ত্রী ভিকে সিংহ একদিকে যেমন দোষীদের শাস্তির জন্য গলা চড়িয়েছেন ,ঠিক সেই সময় ওনাকে অপ্রস্তুতে ফেলে দিলো জম্মু কাশ্মীরের দুই মন্ত্রী চৌধুরী লাল সিংহ , এবং চন্দ্রপ্রকাশ গঙ্গা হিন্দু । মুখ্যমন্ত্রী মুফতির  মন্ত্রিসভায়


                                                                                                                   প্রতীকী চিত্র

চৌধুরী লাল সিংহ বিদেশ দফতর নিয়ে রয়েছেন ,আর শিল্প বাণিজ্যের ভার চন্দ্র প্রকাশ গঙ্গার  ওপর ।  তাদের বিরুদ্ধে অভিযোগ তারা হিন্দু একতা মঞ্চ আয়োজিত মিছিলে যোগ  দিয়েছিলেন অভিযুক্তদের নিরপরাধ সাবস্ত করার জন্য ।  ব্যাপারটা একেবারেই ভালো ভাবে মেনে নেননি মুখ্যমন্ত্রী মুফতি , তিনি এই ব্যাপারে নালিশ জানিয়েছেন রাজ্ নাথ সিংহের কাছে । এই ঘটনায় আর এক কেন্দ্রীয় বিজেপি মন্ত্রী জিতেন্দ্র সিংহ একমাস আগেই অভিযুক্তদের পাশে দাঁড়িয়ে বলেছিলেন নিরপরাধরা নিশ্চই সুবিচার পাবেন ।  তিনি এক ধাপ এগিয়ে ,সি.বি.আই এর হস্তক্ষেপ দাবি করেন । 
      নির্যাতিতা আসিফা  ,১০ই জানুয়ারী অপহৃত হয় , এবং ১৭ই জানুয়ারী তার মৃতদেহ পাওয়া যায় ।  আসিফাকে  টানা ৭ দিন ধর্ষণ করে  গলা টিপে খুন করা হয় ।  এই গণ ধর্ষণে দু জন পুলিশ কর্মীও ছিলেন ।  পুলিশের তরফ থেকে ১৫ পাতার চার্জশিট গঠনকরে আদালতে  পেশ করা হয় ।  জম্মু কাশ্মীরের পুলিশের তরফ থেকে জানানো হয়েছে ঠান্ডা মাথায় নক্কার জনক এই কাজ করা হয়েছিল ।  

No comments:

Post a Comment

loading...