Thursday, 5 April 2018

আবার মুখ্যমন্ত্রীর মানবিক মুখ

ওয়েব ডেস্ক ৫ ই এপ্রিল ২০১৮ :সোমবার সন্ধ্যায় বামফ্রন্টের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বিস্মিত হয়েযান  যখন  মুখমন্ত্রী  মমতা ব্যানার্জী তার স্বাস্থ্যের বিষয়ে খোঁজখবর  করার জন্য কমিউনিস্ট নেতার  ক্ষুদ্র দুই-রুমের অ্যাপার্টমেন্টে প্রবেশ করেন । গত কয়েকদিন ধরে বুদ্ধদেব ভট্টাচার্যর শরীরটা ভালো যাচ্ছিলনা ।
    এই প্রথমবার মমতা ব্যানার্জি বেসরকারীভাবে ওনার সাথে দেখা করতে যান , উনি  সন্ধে ৭ : ০৫ মিনিটে প্রবেশ করেন আর ৭ :১২ মিনিটে বেরিয়ে আসেন বুদ্ধদেব বাবুর বাসভবন থেকে ।




                                                                              প্রতীকী চিত্র

একসময়কার  চেইন স্মোকার বলে পরিচিত বুদ্ধদেব ভট্টাচার্য , বেশ কয়েক বছর ধরে শ্বাসযন্ত্রের সমস্যায় ভুগছেন এবং এখন ডাক্তারদের পরামর্শে বেশীরভাগ সময় বাড়ির মধ্যেই সময় কাটান । গত সপ্তাহে আলিমুদ্দিনে  রোজসকালের মতো "দর্শন " দেওয়ার সময় উনার নাক দিয়ে রক্ত ঝরতে শুরু করে , সঙ্গে সঙ্গে ডাক্তার ডাকতে হয় ।
  আলিমুদ্দিনের তরফ থেকে বলা হয়েছে ভয়ের কিছু নেই , ওনার ডাক্তারি রিপোর্টে চিন্তিত হওয়ার মতোও  কিছু নেই ।  আগেও মমতা ব্যানার্জির  সৌজন্যমূলক মানবিক মুখ বাংলার মানুষ  দেখেছেন ,আরো একবার বাংলার মানুষ সাক্ষী থাকল, হোক না সে একসময়কার প্রাক্তন মুখমন্ত্রী--বুদ্ধদেব  ।


No comments:

Post a Comment

loading...