Friday, 27 April 2018

আসারাম বাপুর সঙ্গে মমতার ছবি !- সামনে এলো বিজেপির আইটি সেলের অপকর্ম।

 ওয়েব ডেস্ক ২৭সে এপ্রিল ২০১৮ : গত বুধবারেই আশারাম বাপুর যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে ধর্ষণের অপরাধে ।ঠিক তারপরেই মমতা ব্যানার্জির সঙ্গে আশারাম বাপুর একটা ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছিলো  ,যা তৃণমূলকে খুবই বিব্রত করে।দেখা যায় আগুনের মতো আশারাম বাপুর সঙ্গে মমতার ছবিটি ছড়িয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ।
   অতএব মুখমন্ত্রীকেই আসরে নামতে হলো  ভুল ভাঙ্গানোর জন্য ।তৃণমূল নেতৃত্ব আগেই অভিযোগ তুলেছিল আসলে এটি বিজেপি সোশ্যাল মিডিয়ার কাজ  । ফটো  শপের সাহায্যে লক্ষী নারায়ণ মিত্তলের জায়গায় আশারাম বাপুর ছবি লাগিয়ে দেওয়া হয়েছিল ,যাতে মমতা ব্যানার্জির ভাবমূর্তি কালিমালিপ্ত হয় ।
   

উল্লেখ্য  মুখমন্ত্রী মমতা ব্যানার্জি যখন লন্ডনে যান ,তখন বিশিষ্ট শিল্পপতি লক্ষী নারায়ণ মিত্তলের সাথে তার দেখা হয় ,এই ফটোটি তখনকার তোলা । অভিযোগ ভোটের বাজারে বিজেপি সোশ্যাল মিডিয়া লক্ষী মিত্তলের জায়গায় আশারাম বাপুকে বসিয়ে দেয় ।
বিদ্দ্যজনদের   একাংশের মত, মমতার সঙ্গে রাজনৈতিক ভাবে এঁটে   উঠতে না পেরে  কখনো বাংলাদেশের ছবি নিজেদের ইস্তেহারে ছাপাচ্ছে ,কখনো মিত্তলের জায়গায় আশারাম বাপুর ছবি লাগিয়ে বিজেপি মমতাকে হারাবার চেষ্টা করছে ।
কিন্তু এই ভাবেই কি সাফল্য আসবে ?মুখ্যমন্ত্রী অবশ্য সৌজন্যতা দেখিয়ে কারোর নাম না নিয়ে বলেন  ‘‘বাংলাদেশের ছবি দিয়ে এখানকার ইস্তেহার না ছাপিয়ে, লক্ষ্মী মিত্তলের ছবি নিয়ে কোনও একটা শয়তান লোকের ছবি দিয়ে এসব অপপ্রচার না করে রাজনৈতিক সৌজন্য দেখিয়ে গণতান্ত্রিক লড়াই করুন,’’ বলেন মমতা।
    শুধু তাই নয় মমতা ব্যানার্জি পঞ্চায়েত ভোটে কুরুচিকর মন্তব্য ও অপপ্রচারের থেকে বিরত থাকতে আহ্বান জানিয়েছেন ।

No comments:

Post a Comment

loading...