Sunday, 29 April 2018

কেন্দ্রীয় রেল মন্ত্রীর বিরুদ্ধে বিপুল দুর্নীতির অভিযোগ

ওয়েব ডেস্ক ২৯সে এপ্রিল ২০১৮: নিজের ক্ষমতার অপব্যবহার করে কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল প্রচুর টাকা উপার্জন করেছেন এই অভিযোগে বিরোধীরা ওনার পদত্যাগ দাবি করল।
   সূত্রের খবর অনেক কর্পোরেট হাউসের সঙ্গে নরেন্দ্র মোদীজির যোগাযোগ রাস্তা স্থাপন করেন শ্রীযুক্ত পীযুষ গোয়েল । বিরোধীদের তরফ থেকে তোপ দাগা হয়েছে , উনি নিজের কোম্পানি বিক্রি করে ,৪৮ কোটি টাকা মুনাফা করেছেন ।


মন্ত্রী হওয়ার ৪ মাস পর গোয়েল তাঁর নিজের কোম্পানি ফ্ল্যাসনেট ইনফো সলিউশন(ইন্ডিয়া) লিমিটেডের শেয়ার বিপুল মুনাফায় বিক্রি করেছেন। তার বিরুদ্ধে আরো অভিযোগ মন্ত্রী পদে আসার পর তিনি তার এই সম্পত্তির কথা,  ঘোষণা থেকে বিরত থেকেছেন  ।

 প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির দিকে তাক করে ,বিরোধীরা বলেন ,একটা সময়ে প্রধানমন্ত্রী বলেছিলেন "না খাউঙ্গা, না খানে দুঙ্গা ", এবার প্রধানমন্ত্রী কি বলবেন ? তারা আরো প্রশ্ন করেন ,কিভাবে একজন কেন্দ্রীয় মন্ত্রী, সন্দেহজনক অনলাইন লেনদেনের সঙ্গে জড়িত থাকতে পারেন ?

বিরোধীদের তোপের মুখে পড়ে, তরি ঘড়ি সাংবাদিক সম্মেলন ডেকে বিজেপি বিবৃতি দেয় ,সস্তার ব্যক্তিগত আক্রমণের রাজনীতি করছে কংগ্রেস , বিজেপির তরফ থেকে আরো বলা হয় ,মন্ত্রী পীযুষ গোয়েল কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার পর সব ধরণের ব্যবসা থেকে অবসর নেন  ।

No comments:

Post a Comment

loading...