Saturday, 28 April 2018

লাল কেল্লাকে ডালমিয়ার হাতে তুলে দিল মোদী সরকার ,দেশ জুড়ে বিতর্ক

ওয়েব ডেস্ক ২৮সে এপ্রিল ২০১৮ :যখন সব কিছুরই বেসরকারিকরণ হচ্ছে তাহলে লাল কেল্লাই বা বাকি থাকে কেন । কানাঘুষো অনেকদিন ধরেই চলছিল এবার সরকারি ভাবে লাল কেল্লাকে ৪ বছরের জন্য , ডালমিয়া গোষ্ঠীর কাছে  রক্ষনা বেক্ষনের জন্য  তুলে দিল কেন্দ্রীয় সরকার । যদি ডালমিয়া গোষ্ঠী চায় তাহলে লাল কেল্লার ভেতরেও তারা তাদের নিজেদের ব্র্যান্ড প্রমোট করতে পারবে ।ডালমিয়া ভারত আজ টুইট করে জানিয়েছে শুধু লাল কেল্লাই নয় অন্ধ্রপ্রদেশের  কাড়াপার গান্ডিকোটা দুর্গরও তারা দেখ ভাল করবেন ,এ নিয়ে একটা মৌ স্বাক্ষর হয়েছে কেন্দ্রের সাথে ।






প্রতীকী চিত্র

 লাল কেল্লার সম্পূর্ণ দায়িত্বেই থাকবে ডালমিয়া গোষ্ঠী , রক্ষনা বেক্ষন থেকে সবকিছু ,কিন্তু প্রত্যেক বছর ১৫ই  অগাস্টের আগে  নিরাপত্তা সংস্থার হাতে তুলে দিতে হবে ,কারণ ওইদিন  লাল কেল্লার থেকে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন জাতির উদ্দেশে , ২৩ জানুয়ারীতেও সেই একই পদক্ষেপ গ্রহণ করতে হবে । এই চার বছরের জন্য ডালমিয়া গোষ্ঠী ২৫ কোটি টাকা সরকারকে দেবে ।স্বভাবতই বিরোধীরা
বিক্ষোভে সুর মেলাতে শুরু করেছে , আর.জে.ডি সুপ্রিম লালু  প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব আশংকা প্রকাশ করেছেন বিজেপি সরকার লাল কেল্লাটাই বিক্রি করে দিতে চাইছেন কিনা !  

No comments:

Post a Comment

loading...