Wednesday, 25 April 2018

মমতা ব্যানার্জিকে 'সুর্পণখা' বলে ,মোদির নির্দেশ অমান্য করলেন বিজেপি নেতা

ওয়েব ডেস্ক ২৫সে এপ্রিল ২০১৮ :কয়েকদিন আগেই নরেন্দ্র মোদী তার দলের নেতাদের কুরুচিকর মন্তব্যের থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছিলেন , সেই পরামর্শ কোনো ভাবেই  যে সুরেন্দ্র সিংহ নামক বিজেপি নেতা  কানে তোলেননি ,তার কথা বার্তাতেই  স্পষ্ট ।তিনি বাংলার মুখ্যমন্ত্রীকে সুর্পণখা’ বলে আক্রমণ করেন ।তারপর তিনি আশংকা প্রকাশ করে বলেন , কোনো এক সময় পশ্চিমবাংলা জম্মু ও কাশ্মীরে পরিবর্তন হবে যেখানে হিন্দুদের বিতাড়িত হতে হবে  ।
 



 তিনি আরো আশঙ্কা প্রকাশ করে বলেছেন , বাংলায় হিন্দুরা একেবারেই নিরাপদ নন । এখানে হিন্দুরা আক্রান্ত হচ্ছে , আর মুখ্যমন্ত্রী কোনো পদক্ষেপ নিচ্ছেননা , যদি এই ভাবে চলতে থাকে ,তাহলে ঘর বাড়িগুলো হিন্দুদের নামে হলেও ,সেখানে মুসলমানেরা বসবাস করবে ।
   শ্রীযুক্ত সুরেন্দ্র সিংহ মহাশয় এই প্রথম যে বিতর্কিত মন্তব্য করেছেন টা নয় , এর আগেও বিতর্কিত মন্তব্য করে বিজেপিকে অস্বস্তিতে ফেলেছিলেন ।এএনআইয়ের তরফে প্রকাশিত এক ভিডিও ক্লিপে দেখা যায় সুরেন্দ্র বলছেন, তিন সন্তানের মাকে কি কেউ ধর্ষণ করতে পারে? সেঙ্গারের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে বলেও তিনি দাবি করেন।
  অথচ প্রধানমন্ত্রী কয়েকদিন আগেই ,নিজের দলের নেতাদের ক্যামেরা দেখলেই বলতে শুরু করে দেওয়ার বদভ্যাস বদলাতে বলেছিলেন ,সেটা এই বিজেপি নেতা যে মনে রাখেননি তার কথাতেই স্পষ্ট।


No comments:

Post a Comment

loading...