Tuesday, 3 April 2018

সম্ভাব্য তৃণমূল প্রার্থীকে পুড়িয়ে মারার চেষ্টা ,অভযোগের তীর সিপিএম এর দিকে

ওয়েব ডেস্ক ৩ রা এপ্রিল, ২০১৮:    মমতা ব্যানার্জির উন্নয়নের কাজে সামিল হতে ,একসময় সিপিম করা বিউটি বিবি তৃণমূলে যোগ দিয়েছিলেন ,তার কাজের বহর দেখে তাকে সম্ভাব্য পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলে টিকেটে  দাঁড়াবার কথা শোনা যাচ্ছিলো ।


                                                                           প্রতীকী চিত্র

 কিন্তু কাজের মানুষ বলে পরিচিত বিউটি বিবিকে ,জানলাদিয়ে তার ঘরে আগুন জ্বালিয়ে হত্যা করার পরিকল[না করা  হয় ।অভিযোগ অবশ্যই সিপিম এর দিকে , সূত্রের খবর ,গত ডিসেম্বর মাসে নিজের অনুগামীদের নিয়ে ,তৃণমূলে যোগ দেন বিউটি বিবি ,তার এই যোগ দেওয়াটা সিপিম ভালো চোখে একেবারেই নেয়নি । তাদের রাগ আরও ঘনীভূত হয় যখন তারা এলাকা বাসীদের থেকে জানতে পারে ,তৃণমূল তাকে পঞ্চায়েত নির্বাচনে দাঁড়াবার কথা ভাবছে । তখন থেকেই শত্রূতা মূলক কাজ কর্মে বিউটি কে হেনস্তা করা হয় । প্রথমে তাকে হুমকি দিয়ে ভয় দেখানোর চেষ্টা করা হয় , কাজ না হলে , তার বারো বছরের মেয়েকে তুলে নিয়ে যাওয়া হয় ।পরে বিউটি বিবির মেয়ে কে উদ্ধার করা হয় ।
  বিউটি  বিবির অভিযোগ ,তিনি তৃণমূলে যোগ দিয়েছেন বলেই তাকে সি.পি.এম এর কর্মীরা প্রাণনাশের হুমকি দিচ্ছে ।পুলিশ এলাকায় দোষীদের গ্রেফতারে জোর তল্লাশি আরম্ভ করেছে । অন্যদিকে সিপিএমের তরফ থেকে ,এটা তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব হিসেবে দায়  এড়ানোর চেষ্টা করা হয় । 

No comments:

Post a Comment

loading...