Saturday, 14 April 2018

রাষ্ট্রপতি , প্রধানমন্ত্রী কে চিঠি লিখেও সুরাহা পাননি বিজেপি ভয় কর্তৃক ধর্ষিত উন্নাওয়ের নির্যাতিতা

ওয়েব ডেস্ক ১৪ই এপ্রিল ২০১৮ :উন্নাও কাণ্ডের নির্যাতিতা যে এক চুলও জমি ছাড়বেনা তা তিনি আরও একবার পরিষ্কার করে দিলেন ।এক সর্বভারতীয় চ্যানেলে শুক্রবার চাঞ্চল্যকর তথ্য সামনে রাখলেন নির্যাতিতা ।
 তিনি বলেন তার এই অবস্থার কথা তিনি লিখিত ভাবে জানিয়েছিলেন  রাষ্ট্রপতি রামনাথ কবিন্ডকে ,তিনি আরো জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও অবগত করেছিলেন ,এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে তো লিখিত ভাবে তো জানিয়েই  ছিলেন দোষীদের শাস্তির দাবিতে  , কিন্তু কোথাও কোনো সুরাহা  হয়নি ।

                                                                                                      প্রতীকী চিত্র

শুধুতাই নয় , মুখ্যমন্ত্রী সঙ্গে ১৭ই জানুয়ারী কাকাকে সঙ্গে নিয়ে গিয়ে দেখাও করেছিলেন, এই আশাতে যে দোষীরা শাস্তি পাবেন , কিন্তু লাভের লাভ তো কিছুই হয়নি উপরন্তু থানা থেকে চাপ দেওয়া হয় এফ.আই.আর থেকে বিধায়কের নাম প্রত্যাহার করার জন্য ।

 প্রসঙ্গত ১০ মাস আগে , নির্যাতিতা, বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গারের কাছে দেখা করতে যান । কাজ দেয়ার অছিলায় কুলদীপ সিংহ সেঙ্গার তাকে ধর্ষণ করে ।মুখ খুললে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় ।তারপর একদিন নির্যাতিতাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় । তার পর তাকে অন্য কারোর হাতে বিক্রি করার চেষ্টাও করা হয় । এত সব কান্ড কারখানার মধ্যে , বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গারের ভাই , অতুল সেঙ্গারের সঙ্গে মারামারি তে জড়িয়ে পড়েন নির্যাতিতার বাবা । পরে পুলিশ হেফাজতে নির্যাতিতার বাবা মারা যান ।

No comments:

Post a Comment

loading...