Wednesday, 2 May 2018

২০১৯ লোকসভার নির্বাচনে সুজন চক্রবর্তীকে ডায়মন্ড হারবার থেকে ভোটে লড়ার চ্যালেঞ্জ দিলেন অভিষেক বন্দোপাধ্যায়

ওয়েব ডেস্ক ২রা মে ২০১৯ :আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সিপিএম যখন নিজেদের আগাম হারের অজুহাত দিতে ব্যস্ত , এই বলে যে শাসক দল মনোনয়ন পত্র জমা দিতে দিচ্ছে না এবং সর্বত্রই সন্ত্রাস সৃষ্টি করছে  ঠিক সেই সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় অতি বিনয়ের সহিত সিপিএমের সুজন চক্রবতীকে টুইটের বললেন “২০১৯ লোকসভা বেশি দূরে নয়। ডায়মন্ডহারবার লোকসভা থেকে লড়ে দেখান।” সুজন চক্রবর্তীর আক্রমণাত্মক টুইটের পালটা সৌজন্যমূলক টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।


দিন দুয়েকে আগে টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছিলেন সুজন চক্রবর্তী। লিখেছিলেন, “ডায়মন্ডহারবার যুবরাজের খেলার মাঠ। সেখানে ২০১৮ পঞ্চায়েত নির্বাচনে কোনও বিরোধীর লড়ার অনুমতি নেই। বামকর্মীরা তৃণমূল, দুষ্কৃতী আর পুলিশের ভয়ে আতঙ্কিত। তাদের বিরুদ্ধে সাজানো মামলা দেওয়া হচ্ছে। পিসি-ভাইপো দু’জনেরই মনে রাখা দরকার হিটলারকেও হারের সম্মুখীন হতে হয়েছিল।” গতকাল সুজনের এই টুইটের পরিপ্রেক্ষিতে  অভিষেক বন্ধ্যোপাধ্যায়ের সৌজন্যমূলক টুইট ।
তিনি আরো বলেন ,সুজন চক্রবর্তীর এটাই যদি অজুহাত হয়ে থাকে , তাহলে তিনি (অভিষেক বন্দোপাধ্যায় ) ২০১৯ লোকসভা  ভোটে সুজন চক্রবর্তীর পরেই ,নিজের মনোনয়ন পত্র জমা দেবেন । সেটাকি সুজন বাবুর চলবে ?
যেটা আশা করা হয়েছিল সেটাই হয়েছে , সুজন বাবুর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি । 

No comments:

Post a Comment

loading...