Sunday, 13 May 2018

এক নাবালিকাকে আটকে রাখার অভিযোগ উঠলো বিজেপি প্রার্থীর বিরুদ্ধে

ওয়েব ডেস্ক ১৩ই মে ২০১৮ : এবার অবৈধ ভাবে শিশু দত্তক চক্রের সাথে নাম জড়ালো জলপাইগুড়ির জেলা পরিষদের বিজেপি প্রার্থীর  । শিশু অধিকার সুরক্ষা কমিশনের কাছে নাবালিকার মা লিখিত অভিযোগ দায়ের করেন , তার ১৩ বছরের মেয়েকে জোর করে আটকে রেখেছেন অলোক সেন এবং তার স্ত্রী পম্পি সেন   ।সেই অনুসারে অভিযোগ দায়ের করা হয় । তবে দম্পতি সব অভিযোগ নষ্ট করে দিয়েছে ,তারা দাবি জানিয়েছেন বৈধভাবেই দত্তক নেওয়া হয়েছে নাবালিকাকে ।

                                                                                                           প্রতীকী চিত্র

নাবালিকার মা সংবাদ মাধ্যমকে জানায় তার আর্থিক অবস্থা খারাপ হওয়ার দরুন তার তিনটি কন্যা সন্তানের মধ্যে একটিকে চান সেন দম্পতি, সেই মতো তিন বছর বয়স থেকে নাবালিকা সেন বাড়িতেই আছে । প্রথমে সব কিছু ঠিক থাকলেও ,পরে নাবালিকাকে তার মায়ের সাথে দেখা করা বন্ধ করে দেন সেন দম্পতি ।শুধু তাই নয় তার নাম পদবিও পাল্টে ফেলা হয়েছে ।

 নিরুপায় হয়েই নাবালিকার মা শিশু অধিকার সুরক্ষা কমিশনের দ্বারস্থ হয় । লিখিত অভিযোগ ভিত্তিতে জেলা পুলিশ নাবালিকাকে অলোক সেনের বাড়ি থেকে উদ্ধার করে ।এখানেই শেষ নয় , আলোক বাবু ও তার   স্ত্রী পুলিশের বিরুদ্ধে  এনসিপিসিআররের  কাছে অভিযোগ জানায় ,  এনসিপিসিআর নির্দেশ দেয় জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে নাবালিকাকে তুলে দিতে ।

No comments:

Post a Comment

loading...