Wednesday, 16 May 2018

বিজেপি ১০০ কোটি টাকার প্রলোভন দেখাল জেডিএস বিধায়কদের , এইচ ডি কুমারস্বামী জানালেন

ওয়েব ডেস্ক ১৬ই মে ২০১৮: কর্নাটকের জেডি (এস)   প্রধান এইচ ডি কুমারস্বামী , অভিযোগ করেন  বিজেপি তাদের দলীয় সংসদ সদস্যকে ১০০  কোটি টাকা ঘুষের প্রলোভন দেখিয়েছে বিজেপি সাথে যুক্ত হওয়ার জন্য । তিনি সাংবাদিকদের সামনে অভিযোগ করেন বিজেপি ১০০ কোটি টাকার বিনিময় বিধায়কদের কিনতে চাইছেন ।



বিশিষ্ট সূত্রের খবর বিজেপির প্রলোভন থেকে জে.ডি.এস বিধায়কদের আড়াল করতে কোন এক অজ্ঞাত রিসোর্ট এ নিয়ে যাচ্ছে । সাংবাদিকদের সামনে এইচ ডি কুমারস্বামী দাবি করেন বিজেপি কালো টাকার ব্যবহারে এই সব কান্ড কারখানা করছে , তিনি এই ধরণের কাজ কর্মের থেকে বিজেপি বিরত থাকার হুশিয়ারি দিয়েছেন । , জেডি (এস) এবং কংগ্রেসের এর পক্ষ থেকে  কুমারস্বামীকে  পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে পদপ্রাথী করা হয়েছে , তিনি বলেন, যদি বিজেপি 'অপারেশন কামাল' এর  মাধ্যমে  ভুল পথে  সংখ্যাগরিষ্ঠের পথে অগ্রসর হয় , তাহলে ফল ক্ষতিগ্রস্ত  হবে বলে হুঁশিয়ারি দেন ।
জেডি (এস) দৃঢ়কণ্ঠে জোর দিয়ে বলেন যে, কোনও পরিস্থিতিতেই তিনি বিজেপি'র সঙ্গে জোটের কথা বিবেচনা করবেন না, কারণ তার পিতা এইচ ডি দেবেগৌড়াকে    ২008 সালে 'অপারেশন কামাল' মাধ্যমে  মুখ্যমন্ত্রী পদ থেকে টেনে নামানো হয়েছিল ।

No comments:

Post a Comment

loading...