Friday, 11 May 2018

উন্নাও ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত কুলদীপ সেঙ্গারের ক্লিন চিট পেতে ,মূল্য ১ কোটি

ওয়েব ডেস্ক ১১ মে ২০১৮ : ,উন্নাও ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত কুলদীপ সিংহ সেঙ্গার ,ভুয়ো সিবিআই অফিসার সেজে তার  স্ত্রী শ্রীমতি সংগীতা সেঙ্গারের কাছ থেকে  ১ কোটি টাকা চাইল দুই ব্যক্তি ।তারা সংগীতা দেবীকে বলেন ১ কোটি টাকা ঘুষ দিলে ,কুলদীপ সিংহ সেঙ্গারকে ঊনাও ধর্ষণ  কাণ্ডের থেকে " ক্লিন চিট" দেওয়া হবে । প্রসঙ্গত কুলদীপ সিংহ সেঙ্গার এখন সীতাপুর জেলে ।



গোসাইগঞ্জের  আলোক দ্বিবেদী  এবং দেওরিয়ার  তার সহযোগী বিজয় রাওয়াতকে গাজীপুরের  পুলিশ গ্রেফতার করেছে ,এবং তারা তাদের অপরাধ স্বীকারও  করেছে। গাজীপুরের এসএইচও সুজীপ্ত কুমার রায় বলেন, কুলদীপ সেঙ্গারের  স্ত্রী,সংগীতা সেঙ্গার যিনি জেলা পঞ্চায়েতের বিধায়ক , বুধবার পুলিশর কাছে একটি লিখিত নালিশ জানায় যে , অজ্ঞাত পরিচয়  দুজন তাকে ফোন করে ধর্ষণের মামলায় কুলদীপ সেঙ্গারকে  ক্লিন চিট এর বন্দোবস্ত করে দেবেন , কিন্তু তার মূল্য ১ কোটি টাকা সংগীতা দেবীকে চোকাতে হবে ।

জিজ্ঞাসাবাদের সময় দ্বিবেদী বলেন যে তিনি আওয়াদ বিশ্ববিদ্যালয়ের থেকে বিজ্ঞান স্নাতক  এবং একজন কৃতি  ছাত্র ছিলেন, কিন্তু দুর্ভাগ্য ক্রমে চাকরি পাননি। তিনি নিজের মুখে বলেন  "আমি ভেবেছিলাম যে সেঙ্গার পরিবারের অর্থের অভাব নেই  এবং আমি এই বর্তমান পরিস্থিতি কাজে লাগাতে সক্ষম হব এবং তার স্ত্রীর  থেকে অর্থ বের করতেও  সক্ষম হব। সেই কারণে , আমি সেঙ্গারের  স্ত্রীর কাছে নিজেকে  সিবিআই অফিসার বলে দাবি করেছিলাম। "



তথ্য সূত্র টাইমস অফ ইন্ডিয়া 

No comments:

Post a Comment

loading...