Tuesday, 22 May 2018

ঘোড়া কিনতে না পাড়ার আক্ষেপটাই কি বিজেপি সভাপতির কথায় বেরিয়ে পড়ল? ,পড়ুন

ওয়েব ডেস্ক ২২শে মে ২০১৮ :বিজেপির সভাপতি অমিত শাহ কংগ্রেসের প্রতি বিষ ওগরাতে ওগরাতে নিজের অগোচরে একটা সত্যি কথা বলে ফেললেন ।কর্ণাটক নির্বাচনের সম্মন্ধে বলতে গিয়ে বিজেপি সভাপতি অমিত শাহ বলেন ,যদি কংগ্রেস এবং জেডিএস যুক্তি করে তাদের নিজেদের বিধায়কদের রিসোর্টে আটকে না রাখতো তাহলে বিজেপিই কর্নাটকে সরকার  গঠন করত।

 বিদ্দ্যজনদের একাংশের জিজ্ঞাসা , তাহলে টাকার প্রলোভন আর  মন্ত্রিত্বের লোভ দেখিয়েই কি বিজেপি সংখ্যাগরিষ্টতা অর্জন করত ? নিজের অগোচরেই কি অমিত শাহের মুখথেকে আসল কথাটা বেরিয়ে আসল ? বিদ্দ্যোজনেদের একাংশের মত কর্নাটকে কংগ্রেসের বিজেপির বিরুদ্ধে ঘোড়া কেনা বেচার অভিযোগকে একেবারে উড়িয়ে দেওয়া  যায়না । আর কর্ণাটক মসনদে বসতে না পাড়ার আক্ষেপ থেকেই অমিত শাহ এরকম একটা উক্তি করে বসেছেন ।
অমিত শাহ এখানেই শেষ না করে কংগ্রেসের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ এনে বলেন ,কংগ্রেস সুপ্রিম কোর্টে, ইয়েদুরাপ্পার,রাজ্যপালের কাছে  ৭ দিন সময় চেয়েনেওয়া সংখ্যাগরিষ্টতা জন্য ,যে কথাটা বলেছিল সেটা সম্পূর্ণ অসত্য এবং মিথ্যে ।
অমিত শাহ এও বলেন যেসব বিধায়কদের কংগ্রেস রিসর্টে বন্দি করে রেখেছিল তারা প্রচন্ড অস্বস্তির মধ্যে পড়েছিল এবং তারা ব্যাপারটা ভালো ভাবে একেবারেই নেয়নি ।বিদ্দ্যোজনেদের একাংশের মত অমিত কংগ্রেস এবং জেডিএস বিধায়কদের রিসর্টে রেখে যেই মাস্টার স্ট্রোক টি দিয়েছে ,অমিত শাহের কথাতেই তার নিজের হতাশা বেরিয়ে পড়ল না তো  ?

No comments:

Post a Comment

loading...