Tuesday, 29 May 2018

দিলীপ বাবু সত্যিই ভদ্রতার ধার ধারেনা , এবার রাহুল গান্ধী কে গাধা বললেন

ওয়েব ডেস্ক ২৯ শে মে ২০১৮ :রাজনৈতিক মহলে চিরকালই চাঁচাছোলা ভাষায় বক্তব্য রাখেন বলে পরিচিত ।সৌজন্যতার কোন ধার ধারেনা তিনি । বঙ্গ রাজনীতিতে শাসক দলের কর্মীদের ফেলে মারার নিদানও তিনি দিয়ে রেখেছেন ,নামটা বলতে পাড়ার জন্য কোন পুরস্কার নেই , তিনি পশ্চিমবাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ।


যতই অমিত শাহ ,বলুন দিলীপ বাবু বদলে গেছেন , আদতে তিনি যে একই রকম আছেন তা আবার প্রমান করলেন তিনি ।এবার সর্বভারতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে গাধার সাথে তুলনা করলেন । বিরোধী দলনেতাকে পশুর  সাথে তুলনা, এতটা নীচে দিলীপ বাবুর মতো সন্মানীয় ব্যক্তির  না নামলেই ভাল হত ,বলে বিদ্যজনেদের একাংশের অভিমত ।
রাহুল গান্ধী সভাপতি হওয়ার পর , পাঞ্জাব আর ইতিমধ্যেকালের কর্ণাটক ছাড়া বিশেষ কোন সাফল্য নাই বা থাকতে পারে , তাই বলে তাকে গাধার সঙ্গে একই মেরুতে বসিয়ে দেওয়ায় নিন্দার ঝড় বয়ে নিয়ে  এসেছে রাজনৈতিক মহলে  ।ঘটনাটি উত্তর ২৪ পরগনা  নৈহাটিতে, পঞ্চায়েত নির্বাচনে বিজেপি-র বারাকপুর সাংগঠনিক জেলার জয়ী প্রার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে গিয়েছিলেন দিলীপ বাবু  একযোগে আক্রমন করেছেন  সিপিএম, তৃণমূল এবং কংগ্রেসকে।তার পরেই যোগ করেন "কংগ্রেস দিল্লিতে গাধা পিটিয়ে একজনকে ঘোড়া করার চেষ্টা করছে। তবে গাধা গাধাই থাকবে।”
এহেন মন্তব্যে বিজেপি কর্মীদের মধ্যেই চাওয়া চায়ী শুরু হয়ে যায় ।

No comments:

Post a Comment

loading...