Saturday, 19 May 2018

জনার্ধন রেড্ডি টাকার টোপ দিয়েছেন ,অভিযোগ কংগ্রেসের , বিজেপি বলল মিথ্যে কথা

ওয়েব ডেস্ক ১৯ সে মে ২০১৮ :সুপ্রিম কোর্টের আদেশ অনুসারে ইয়েদুরাপ্পাকে আজ "ফ্লোর টেস্ট " এর সম্মুখীন হতে হচ্ছে  । কিন্তু তার আগেই বিজেপির বিরুদ্ধে সুর চড়ালো কংগ্রেস ,   একটি অডিও টেপ প্রকাশ করে কংগ্রেস দাবি করে যে বিজেপির  কর্ণাটকের মুখ্যমন্ত্রীর পদপ্রার্থী ইয়েদুরাপ্পাকে সমর্থন করার জন্য বিজেপি  কি ভাবে কংগ্রেসের  বিধায়কদের   প্রলুব্ধ করার চেষ্টা করছে।


কংগ্রেসের  তরফ থেকে দাবি করা হয়েছে বিজেপির জনার্ধন রেড্ডি রাইচুরের কংগ্রেস বিধায়ককে মন্ত্রিত্বের টোপ এবং টাকার প্রলোভন দেখিয়েছেন ইয়েদুরাপ্পাকে সমর্থন করার জন্য ।
কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভাদেকার কংগ্রেসের এই দাবিকে নসাৎ করে দিয়ে বলেন এর  আগেও অমিত শাহের নামে অনেক অভিযোগ আনা হয়েছিল একটাও প্রমান করতে পেরেছে কি কংগ্রেস ? কংগ্রেসের মিথ্যাচার প্রতি পদে পদে প্রমাণিত হয়েছে ।

প্রসঙ্গত গত সপ্তাহে কর্ণাটক বিধানসভা নির্বাচনে বিজেপি একক বৃহত্তম দল হিসেবে আবির্ভূত হওয়ার পর কংগ্রেস ও জনতা দল সেকুলার  একটি যৌথ দরপত্র গভর্নরকে জমা করে  সরকার গঠনের জন্য । কিন্তু গভর্নর বিজেপিকে সরকার গঠন করার জন্য আমন্ত্রণ জানানোর পর কংগ্রেস এবং জেডিএস তাদের বিধায়কদের একসাথে দলের মধ্যে বেঁধে রাখতে হিমশিম খাচ্ছে ।

No comments:

Post a Comment

loading...