Wednesday, 16 May 2018

কংগ্রেস -জে.ডি.এস এর হয়ে ব্যাট ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ১৬ই মে ২০১৮ : মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনে করেন  কংগ্রেস -জে.ডি.এস একসাথে  কর্নাটকে সরকার গঠন করা উচিত । তিনি  জে.ডি.এস এর নেতা এচ.ডি.কুমারস্বামীকে  অভিনন্দন জানিয়েছেন কর্ণাটকের নির্বাচনে ভালো ফল করার জন্য ।
মমতা বন্দ্যোপাধ্যায় এও বলেন সব আঞ্চলিক দলগুলো ভালো ফল করছে , এই কথা বলে উনি ঠিক কি বলতে চাইছেন সেটা অবশ্য খোলসা করে বলেননি ,  তবে   বিদ্দ্যজনেদের একাংশের মত ফেডারেল ফ্রন্ট গঠনের একটা পূর্ণ সম্ভাবনা যে আছেই সেটা অস্বীকার  করার কোনো জায়গা নেই  ।



মমতা বন্দ্যোপাধ্যায় শ্রীযুক্ত এচ ,ডি  দেবেগৌউরা কে একজন কিং মেকার হিসেবে সম্মোধন করে বলেন ,উনি একজন ভীষণ সন্মানীয় ব্যক্তি এবং একবার এম.পি. থাকাকালীন ওনার সাথে  কোথাও হয়  ।নবান্নে উনি এ কথা জানান  ।মনে থাকা দরকার , মমতা বন্দ্যোপাধ্যায় একটা ফেডারেল ফ্রন্ট এর আহ্বান জানিয়েছিল সবার কাছে ,যাতে একের বিরুদ্ধে এক লড়াই করা যেতে পারে বিজেপির বিরুদ্ধে  ।
তিনি এও বলেন গোয়া, মনিপুরে নজির সৃষ্টি হয়েছে তার কারণ কংগ্রেস একক বৃহত্তম দল হয়েও গভর্নর ডাকেনি সরকার গঠন করার জন্য ।এটা সম্পূর্ণ রাজ্যপালের ব্যাপার ,এবং রাজ্যপালকেও অবশ্যই সন্মান জানানো উচিত ।তিনি আরো বলেন কর্ণাটক নির্বাচনে যদি কংগ্রেস জে.ডি.এস এর সাথে আগে জোট করতো তাহলে ফলটা অন্নরকণ হত  ।

No comments:

Post a Comment

loading...