Thursday, 24 May 2018

সৌজন্য বোধের এক অনন্য নজির গড়ে কেন্দ্রকে বার্তা মমতার

ওয়েব ডেস্ক ২৪শে মে ২০১৮ :সৌজন্য বোধের আরও এক নজির গড়লেন মমতা বন্দ্যোপাধ্যায় ।এদিন কেরলের মুখ্যমন্ত্রী পিনারায়ই বিজয়নের জন্মদিনে তাকে শুভেচ্ছা বার্তা পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায় ।এ থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে ,তাহলে বিজেপির বিরুদ্ধে এককাট্টা হয়ে লড়ায়ে বামফ্রন্টকেও কি পাশে পেতে চাইছে ? বিদ্দ্যজনেদের একাংশের দাবি  সৌজন্য বোধে  মমতা বন্দ্যোপাধ্যায়  সমতুল্য মেলা কষ্টকর , এটা শুধু মাত্র সৌজন্য বোধ থেকে শুভেচ্ছা বার্তা ,আর কিছুই নয় ।




 ফ্ল্যাশব্যাকে  গেলে বোঝা যাবে মমতা বন্দ্যোপাধ্যায় পূর্বের মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকেও তার জন্মদিনের উদ্দেশে শুভেচ্ছা বার্তা এবং ফুল মিষ্টিও পাঠিয়েছিলেন ।বুদ্ধদেব বাবু যখন অসুস্থ ছিলেন তখন তার বাড়িতে গিয়ে ,তার শরীরের খোঁজ খবরও নেন । এটাও মনে রাখা দরকার ,বামফ্রন্ট জমানায় ,এই মমতা বন্দ্যোপাধ্যায়কে মাথায় রডের বাড়ি দেওয়া হয়েছিল ।
প্রসঙ্গত এচ.ডি দেবেগৌড়ার পুত্র শ্রীমান এচ.ডি কুমারস্বামীর শপথ গ্রহণ অনুষ্ঠানে , জাতীয় রাজনীতি বেশ আলোচনার বস্তু হয়ে উঠেছিল ।সেখানে সোনিয়া গান্ধী ,মোদির কথায় শেহ্জাদা রাহুলগান্ধী যেমন উপস্থিত ছিলেন তেমনি , তৃণমূলের ,জনতা দল এবং সিপিএমের সদস্যেরাও উপস্থিত হয়ে একটি চাঁদের হাট তৈরী করেছিলেন ।শপথ গ্রহণ অনুষ্ঠানটি হয় বাগিচা শহরে ।

No comments:

Post a Comment

loading...