Sunday, 27 May 2018

সমীক্ষা করলেই বোঝা যাবে , মমতা বন্দ্যোপাধ্যায় ,রাজ্যকে কতটা এগিয়েদিয়েছেন , আর মোদী সরকার দেশকে কতটা পিছিয়ে দিয়েছেন

ওয়েব ডেস্ক ২৭শে মে ২০১৮ : শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আজ দাবি করেন সমীক্ষা করলেই দেখা যাবে বিজেপি সরকার , বিগত চার বছরে ভারত কে কতটা পিছিয়ে দিয়েছে আর তৃণমূলের সাত বছরের রাজত্বে, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে কতটা এগিয়ে দিয়েছে ।রীতিমত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে একথা গুলো বলেন পার্থ চট্টোপাধ্যায় ।তিনি আরও বলেন বিজেপি আসবার সময় বলে ছিল আচ্ছে দিন আনেওয়ালে হ্যায় এখন সেই আচ্ছে দিন কালো দিনে পরিণত হয়েছে ।মোদী সরকারের চার বছর পূর্তিকে এভাবেই কটাক্ষ করলেন শিক্ষামন্ত্রী ।


রবিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এডুকেশন কেয়ারের উদ্বোধন করতে এসেছিলেন শ্রীযুক্ত  শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেখানেই এক প্রশ্নের উত্তরে পার্থবাবু জানান, কেন্দ্রীয় সরকারের আর্থিক বঞ্চনা সত্ত্বেও রাজ্য সরকার ভালো কাজ করেছে। আর মোদী সরকার এমনই কাজ করছে  যে, দেশে কৃষক আত্মহত্যা করেই চলেছে , অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়ছে দেশ, কর্মসংস্থান তৈরির কিছুই হচ্ছে না।
তিনি আরও অভিযোগ করেন বিদেশ থেকে কালো টাকা এনে সাধারণ মানুষের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৫ লক্ষ্য টাকা দেবে বলে বিজেপি যেই প্রতিস্তুতি দিয়েছিল সেটা তো রাখতে পারেনি ,উপরোন্ত নোটবন্দি করে মানুষকে গৃহবন্দি করে রেখেছিল ।

No comments:

Post a Comment

loading...