Thursday, 10 May 2018

মোবাইল নম্বর দিতে, অস্বীকার করার অপরাধে , নাবালিকাকে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা উত্তপ্রদেশে

ওয়েব ডেস্ক ১০ই মে ২০১৮ :শত চেষ্টা করেও এক নাবালিকার মোবাইল নম্বর না পাওয়ার জ্বালাতে, এক ব্যক্তি সেই  নাবালিকার গায়ে আগুন ধরিয়ে দিল ।ঘটনাটি  উত্তর প্রদেশের আজামগর জেলার ফারিহা গ্রামে  ।

পুলিশ সূত্রের খবর নির্যাতিতার একই গ্রামের বাসিন্দা মহম্মদ শাই মঙ্গলবার দলিত মেয়েটির বাড়িতে গিয়ে তার মোবাইল নম্বর পাওয়ার জন্য চাপ সৃষ্টি করে , নির্যাতিতা তার মোবাইল নম্বর দিতে যখন অস্বীকার  করে তখন মহম্মদ শাই রাগের মাথায় নির্যাতিতাকে মাঠিতে আছড়ে ফেলে ,তারপর কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেয় ।



মেয়েটির কান্নার আওয়াজ  শোনার পর জড়ো হওয়া প্রতিবেশীরা  অভিযুক্তকে আটক করে যখন সে ঘটনাস্থলে থেকে পালানোর চেষ্টা করছিল ।

একজন পুলিশকর্তার কোথায় মেয়েটিকে কাছাকাছি সদর হাসপাতালে ভর্তি করা হয়,  প্রাথমিক চিকিৎসার পর , তাকে বারানসিতে একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে যেখানে তার অবস্থা গুরুতর বলে আশংকা প্রকাশ করা হয়েছিল  ।

বারানসি হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছেন ,নির্যাতিতা ৮০ % বেশি পুড়ে গেছে ।
মহম্মদ শাই , গণ ধোলাই খাওয়ার পর তাকেও সর্দার হোপিটালে ভর্তি করানো হয়েছে ।পস্কো আই মোতাবেক মামলাটি রুজু করা হয়েছে , এবং পুলিশের তরফ থেকে বিশাল  বাহিনী মোতায়েন করা হয়েছে যাতে কোনো রকম সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয় ।

No comments:

Post a Comment

loading...