Sunday, 13 May 2018

বেআইনি ভাবে অর্থ ব্যবহারে গ্রেফতার হলেন মুকুলের ছায়া সঙ্গী

ওয়েব ডেস্ক ১৩ই মে ২০১৮ :খবরটা অনেকদিন ধরেই রটেছিল বাজারে , এবার পুলিশের হাতে গ্রেফতার হলেন , মুকুল রায়ের ছায়াসঙ্গী, বেআইনিভাবে  অর্থ ব্যবহার করার অভিযোগে ।জলপাইগুড়ির পুলিশ সুপারের কথা অনুসারে , ধৃতকে জেরা করে পুলিশ জানতে পারে বিজেপির সহ সম্পাদক শুভঙ্কর ঘোষ ও আলিপুরদুয়ারের বিজেপি জেলা সহ সভাপতি রাজু ঘোষের জড়িত থাকার কথা ,সেই মতো  আলিপুরদুয়ারে একটি হোটেলের সামনের থেকে  হাতেনাতে এই দু জনকে দশ লক্ষ টাকা সহিত পাকড়াও  করা হয়  ।



সাত লক্ষ টাকা  প্রতারণার ঘটনাকে কেন্দ্র করে জলপাইগুড়িতে  প্রবাল রাহাকে গ্রেফতার করে পুলিস। এরপর  পুলিশের কাছে ধৃত স্বীকার করে    বিজেপির প্রচারে বেআইনিভাবে প্রচুর টাকা ঢেলেছেন  মুকুলের এই ছায়াসঙ্গী । তাঁকে জেরা করেই পুলিশ আলিপুরদুয়ারে এক আরএসএস প্রচারক শুভঙ্কর ঘোষের কথা জানতে পারে । জেরায় শুভঙ্কর স্বীকার করেছেন, প্রবাল রাহার কাছ থেকে টাকা পেয়েছিলেন   তিনি। প্রবাল রাহা কোথায় কোথায় টাকা দিয়েছেন, তা জানতে জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন জলপাইগুড়ির পুলিস সুপার অমিতাভ মাইতি।
গোপন সূত্রে পুলিশ জানতে পারে কালচিনিতে অতুল সুব্বা নামক এক বিজেপি নেতাকে শুভঙ্কর ঘোষ ৩ লক্ষ টাকা দিয়েছেন ,১৩ লক্ষ টাকার মধ্যে , এই টাকাটা জলপাইগুড়ির ব্যবসায়ী প্রবাল রাহার থেকে নেওয়া ।যখন নাকা চেকিং   এর মাধ্যমে শুভঙ্কর গ্রেফতার hon তখন  তার সাথে
আলিপুরদুয়ারের বিজেপি সহ সভাপতি রাজু ঘোষও উপস্তিথ ছিলেন  । পুলিশের দাবি গঙ্গা প্রসাদ শর্মা ,যিনি আলিপুরদুয়ারের জেলা সভাপতি তার কাছে এই ১০ লক্ষ টাকা পৌঁছনোর কথা ছিল  । যদিও মুকুল রায় দাবি করেছেন শুভকরের কাছে সব হিসেবে আছে  । 

No comments:

Post a Comment

loading...