Tuesday, 22 May 2018

সুজন চক্রবর্তীর মন্তব্যের কড়া নিন্দা করলেন বিদ্দ্যোজনেদের একাংশ

ওয়েব ডেস্ক ২২শে মে ২০১৮ : সুজন চক্রবর্তীর ,মন্তব্যের কড়া নিন্দা করলেন বিদ্দ্যোজনেদের একাংশ । এস এফ আই এর ছাত্র যুব উৎসবে সুজন চক্রবর্তী  মমতা বন্দ্যোপাধ্যায়কে হিটলারের সঙ্গে তুলনা করেছিলেন , সঙ্গে হিটলারের পরিণতির কথাও মনে করিয়ে দেন ।এখানেই বিদ্দ্যোজনেদের একাংশের তীব্র প্রতিক্রিয়া পাওয়া গেছে । তারা বলেন সুজন বাবুদের আমলে বিরোধী কর্মীকে জ্যান্ত কৈমাছ খাইয়ে মেরে ফেলার ঘটনা কি সুজন বাবু ভুলেগেলেন ?




ভোটের দিন  বিরোধী ভোটারদের বাড়ির গেটে তালা ঝুলিয়ে সে সময়কার শাসক দল বামফ্রন্টের কর্মীরা যে নজির সৃষ্টি করেছিলেন ,সেটা এখনও মানুষের মনে গেথে আছে ।এখানেই শেষ নয় , ভালো পরীক্ষা দিয়েও খারাপ নম্বরের যে নিদর্শন তখনকার বাম শাসন কালে একটা "মিথ" তৈরীকরিছিলেন সুদর্শন রায়চৌধুরীরা  ,এত তারাতারই কি করে ভুলে গেলেন  সুজন চক্রবর্তী ? রাজনৈতিক মহলে সুজন বাবু যথেষ্ট শিক্ষিত  মানুষ হিসেবে পরিচিত ।তার  স্মৃতি এত তাড়াতাড়ি নষ্ট হয়েগেছে ?বামফ্রন্টের আমলে  বিজ্ঞান সম্মত ভাবে কথার  মারপ্যাচে মানুষকে যেই নেগেটিভ চিন্তা ধারার মধ্যে নিয়ে গিয়ে তাদের উচ্চাকাঙ্ক্ষার ওপর ছাই ঢেলেছিলেন ,সুজন চক্রবর্তীর মতো লোকের সেটা অজানা নয় ।
এখানেই শেষ না করে বিদ্দ্যোজনেদের একাংশ  আরও বলে , মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে মানুষকে আন্দোলন  করে সময় নষ্ট করতে হয়না , একটা আর্জিতে কাজ হয়ে যায়, এটাই কি আলিমুদ্দিনের হিংসার কারণ , না মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য এত করছেন , যেটা সুজন বাবুদের সহ্য হচ্ছেনা ,কোনটা ? বাম আমলে মমতা  বন্দ্যোপাধ্যায়কে রডের বাড়ি দেওয়ার ঘটনাটা কি করে  ভুলে গেলেন সুজন বাবু ?

No comments:

Post a Comment

loading...