Friday, 11 May 2018

প্রধানমন্ত্রীর সাথে রজনীকান্তের সুসম্পর্ক আছে জেনেও ,সুব্রামানিয়াম স্বামী অশিক্ষিত বললেন রজনীকান্তকে

ওয়েব ডেস্ক ১১ মে ২০১৮ : আগেই ইঙ্গিত দিয়েছিলেন রজনীকান্ত , যে তিনি রাজনীতিতে আসছেন , সেই মতো নতুন  দল তৈরিও করেছেন ,কিন্তু বিজেপির  সঙ্গে এই কর্ণাটক নির্বাচনে যখন গাঁটছড়া বাধার ব্যাপারে অনেকটাই এগিয়ে গেছেন রজনীকান্ত ,ঠিক সেই সময় বিজেপির সুব্রামানিয়াম স্বামী উল্টো কথা বললেন ।তিনি বলেন রজনীকান্তের পার্টির সঙ্গে বিজেপির জোট অসফলতাই নিয়ে আসবে  ।



স্বামীর মনে করিয়ে দেন , এখন আর সেদিন নেই যে, অভিনেতারা নেতা হয়ে গেলেও জন সমর্থন থাকবে । একজন অভিনেতা যে জনপ্রিয়তার অধিকারী হন, তিনি একটা রাজনৈতিক দলের নেতা হয়ে যাওয়ার পর আর সেই জনপ্রিয়তার অধিকারী নাও থাকতে পারেন। বিজেপি সাংসদ প্রকারান্তরে বুঝিয়ে দিয়েছেন রজনীকান্তের দলের সঙ্গে জোট গড়া বুদ্ধিমানের কাজ হবেনা ।


রজনীকান্ত পূর্বে বলেছিলেন , দেরি হলেও , তিনি যখন রাজনীতিতে এসেই গেছেন কর্নাটকে  ভালো দিন নিয়ে আসবেনই ।রজনীকান্তের দলের  সঙ্গে বিজেপির এই সুসম্পর্কের মূল কান্ডারি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তার দীর্ঘ দিনের বন্ধুত্ব ।নরেন্দ্র মোদির   স্বচ্ছ ভারত অভিযান ও নোট বাতিলের প্রশংসা  ভূয়সী প্রশংসা করে থাকেন রাজিনীকান্ত   । রজনীকান্তের সাথে এতো সুসম্পর্ক থাকা সত্ত্বেও কি করে সুব্রামানিয়াম স্বামী এরকম মন্তব্য করলেন  ,সেটা অনেকেরই ভালো ঠেকিনি  ।




তথ্য সূত্র ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি

No comments:

Post a Comment

loading...