Thursday, 10 May 2018

মধ্যরাতে ব্যাঙ্গালুরুর একটি ফ্ল্যাট থেকে ১০০০০ ভোটার আইডি কার্ড পাওয়া গেল

ওয়েব ডেস্ক ১০ই মে ২০১৮ :কর্ণাটক নির্বাচনের আগে ,ব্যাঙ্গালুরুর একটি ফ্লাট থেকে ১০০০০ ভোটার আইডি  পাওয়া গেছে যা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ৷বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে যেই  নির্বাচন কেন্দ্রকে কেন্দ্র করে এরকম ঘটনা ঘটেছে ,সেই নির্বাচনে কেন্দ্রে যেন ভোট বাতিল করা হয়  ৷
ব্যাপারটি সামনে আসার পর ,নির্বাচন কমিশন উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে ৷
২২৩টি নির্বাচন কেন্দ্রের মধ্যে এই ফ্ল্যাটটি  রাজা রাজেশ্বরী নির্বাচনে কেন্দ্রে অবস্থিত  ৷


রাতের  সংবাদ সম্মেলনকালে, বিজেপি অভিযোগ করে যে এপার্টমেন্টটি রাজ্যের ক্ষমতাসীন কংগ্রেসের আইনি উপদেষ্টার সঙ্গে জড়িত । বিজেপির এই দাবিকে নস্যাৎ করে দিয়ে কংগ্রেস এটা বিজেপির নাটক বলে আখ্যা দেয় ।

মধ্যরাতে  একটি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কর্ণাটকের প্রধান নির্বাচন অফিসার সঞ্জীব কুমার।তিনি বলেন  দুটি ট্রাঙ্ক ভর্তি, ভোটারদের  নাম যোগ করার জন্য ব্যবহৃত ফর্মের স্বীকৃতিপত্র, যা পাওয়া গেছে ,সেটা  নির্বাচন কমিশন কর্তৃক ব্যবহৃত ফর্ম এর সাথে রঙের তফাৎ আছে ।
তিনি আরো বলেন "জালহালী এলাকার একটি ফ্ল্যাটে আশ্চর্যজনক পরিদর্শন করার পর প্রায় ৯ ,৭৪৬  ভোটার আইডি কার্ড পাওয়া গেছে। ফ্ল্যাটে পাঁচটি ল্যাপটপ এবং একটি প্রিন্টারও পাওয়া গেছে"। সঙ্গে যোগ করেন "আগামী ২4 ঘণ্টার মধ্যে আমরা আরও অনেক কিছু জানতে পারব তারপর একটি দৃঢ় সিদ্ধান্ত পৌঁছানো যাবে "।
একটি টুইটে, কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেদেকার বলেন নিশ্চিন্ত হারের মুখে দাঁড়িয়ে , কংগ্রেস চক্রান্ত করে জেতার মতলব করছে ।

No comments:

Post a Comment

loading...