Monday, 14 May 2018

বহিরাগতদের নিয়ে শুভেন্দুর নন্দীগ্রামে হামলা বিরোধীদের , ১৫ তৃণমূলকর্মীকে গুরুতর জখম

ওয়েব ডেস্ক ১৪ই মে ২০১৮ :এবার  শুভেন্দু বাবুর খাস তালুকে তৃণমূল কর্মীরা আক্রান্ত হলেন ।নন্দীগ্রামে যেখানে এককালে মমতা বন্দোপাধ্যের মানুষের জন্য আন্দোলন করেছিলেন , সেই নন্দীগ্রামেই বহিরাগত নিয়েই বিরোধীরা তৃণমূলের ওপর চড়াও হল , কিন্তু গ্রামবাসীরা শাসক দলের সঙ্গেই ছিলেন ।যতটা সম্ভব তারাই বহিরাগতদের বাধা দেন ।সাতেঙ্গাবাড়িতে বিজেপি এবং সিপিএম মদতপুষ্ট নির্দল প্রার্থীদের সমর্থকেরা তৃণমূল কর্মীদের ওপর দফায় দফায় চড়াও হয় ।

                                                                                          ছবি সৌজন্যে bengali.oneindia.com

এক তৃণমূল সমর্থকের আঙ্গুল কেটে নেওয়া হয় , ধারালো অস্ত্রের কোপে ১৫ জন  তৃণমূল কর্মীর  গুরুতর  জখম   হয়েছেন ।তাদেরকে পাঠানো হয়েছে হাসপাতালে চিকিৎসার জন্য ।প্রসঙ্গত শাসক দল পঞ্চায়েত ভোটের অনেক আগে থেকেই , দাবি করে আসছিলো বিরোধীদল বাইরের থেকে হার্মাদ বাহিনীকে নিয়ে আসছে অশান্তি সৃশটি করার লক্ষ্যে সেটা একেবারেই যে অমূলক নয় তা আজ দিনের আলোর মতো পরিষ্কার  ।
বিরোধীদের দাবি, তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাই সন্ত্রাসের আবহ তৈরি করে জেতার চেষ্টা চালাচ্ছে শাসক। কিন্তু যখন জিজ্ঞেস করা হয় এতো বহিরাগত কথা থেকে এলো , তার সদুত্তর পাওয়া যায়নি ।
আগের নির্বাচনেও দেখা গেছে সিপিএমকে তৃতীয় সারিতে নামিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বিজেপি ।সূত্রের খবর গোপনে বিজেপি -সিপিএমের যে একটা আঁতাত তৈরী হয়েছে এরই ফলে সংঘর্ষের মাত্রা বেড়েছে ,নৈরাজ্যের সৃষ্টি হচ্ছে ।

No comments:

Post a Comment

loading...