Friday, 4 May 2018

মমতা ব্যানার্জী হিন্দুদের জন্য যা করেছেন , তার সিকি ভাগ করেননি বিজেপি সহ দেশের কোন দলের নেতা। ' অভিষেক ব্যানার্জী

ওয়েব ডেস্ক ৪টা মে ২০১৮: পঞ্চায়েত নির্বাচন নিয়ে বিরোধীদের ভূমিকার কড়া সমালোচনা করলেন যুব তৃণমূল সভাপতি ,সাংসদ অভিষেক ব্যানার্জি । পঞ্চায়েত নির্বাচনকে ভেস্তে দেওয়ার জন্যই বিরোধীরা বারবার মামলা করছে বলে অভিযোগ করেন তিনি ।
 বৃহস্পতিবার পুরুলিয়ার এক জনসভায় তিনি বলেন "ওরা নির্বাচন চায় না তাই বারবার নানা অজুহাত দেখিয়ে আদালতে যাচ্ছে ।ওরা চায় পঞ্চায়েত নির্বাচন ভেস্তে দিতে । কিন্তু কোনো লাভ হবেনা । আসলে নির্বাচনে লড়াই করতে ভয় পাচ্ছে ওরা । কারণ যতবার লড়বে , ততবারই হারবে । "
                                                                                                      প্রতীকী চিত্র

কড়া ভাষায় বিজেপি কে আক্রমণ করে বলেন ,'ওরা হিন্দু ধর্ম নিয়ে ব্যবসা ,রাজনীতি করে । তৃণমূল কখনও ধর্ম নিয়ে রাজনীতি করেনা ।  মমতা ব্যানার্জি হিন্দুদের জন্য যা করেছেন , তার সিকি ভাগও করেনি বিজেপি সহ দেশের কোনো দলের নেতা । "
 অভিষেক বলেন "বলছে মনোনয়ন জমা করতে দেওয়া হয়নি । পুরুলিয়ায় ৯৯৯.৯ % আসনে মনোনয়ন জমা দিয়েছে বিরোধীরা । ওরা হারবে ।  ১৭ তারিখ যখন ফল বের হবে ,দেখবেন তৃণমূল প্রাথীরা জয়ী হয়েছেন ।' তিনি বলেন "ধর্মের নাম রাজনীতি নাকরে উন্নয়নের প্রশ্নে আসুন ।আমরা যদি কাজ না করে থাকি তাহলে ভোট চাইতে যাব না । পুরুলিয়ার এই সব এলাকায় প্রতিদিন মাওবাদীদের হাতে মানুষ খুন হত, আজ সব শান্ত । আমাদের মূল উদ্দেশ্য উন্নয়ন করা , মানুষের জন্য কাজ করা । "
পুরুলিয়ায় যেই দুটি জন সভা তিনি করেন , সেখানে উপস্থিত ছিলেন রাজ্য সভার  সাংসদ শান্তনু সেন , জেলার দুই মন্ত্রী  শান্তিরাম মাহাতো ও সধ্যারানি টুডু -সহ জেলার নেতারা ও যুব সভাপতি সুশান্ত মাহাতো ।   

No comments:

Post a Comment

loading...