Wednesday, 27 June 2018

"আমার চারটি মেয়েকে বাঁচান ":এক নিরীহ বাবার আর্জি ,যোগী আদিত্যনাথ এবং প্রধানমন্ত্রীর কাছে

ওয়েব ডেস্ক ২৭ ই জুন ২০১৮ :এখন কি বাড়ির মেয়েরাও নিশ্চিন্ত ভাবে ঘুমোতে পারবেননা ? প্রশ্নটা মানুষের মুখে মুখে যোগীর রাজ্যে ।প্রসঙ্গত ,উত্তর প্রদেশের মীরুট এ  একজন উৎপীড়নে  কাতর বাবা  মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তার চারটি মেয়েকে প্রতিবেশী তরুণদের দ্বারা হয়রানি হাত থেকে বাঁচানোর জন্য চিঠি লিখেছেন ।

চিঠিতে উল্লেখ করেছেন বাড়ির ভেতরে থাকাটাও এখন তার চারটি যুবতী মেয়েদের  কাছে  অসহ্য হয়ে উঠেছে ।মওয়ারপুর জেলার সদর দফতর থেকে প্রায় ২৫  কিলোমিটার দূরে মওয়ানা শহরে বাস করেন এই  ভদ্রলোকটি । তিনি রোববার এই চিঠিটি লিখতে বাধ্য হন যখন এলাকার কিছু ছেলে  বাড়িতে ঢুকে তার মেয়েদের শ্লীলতাহানি করে , এমনকি তার  ১২ বছরের মেয়েকেও  যৌন নিপীড়নের শিকার হতে হয় । বহিরাগতরা তার মেয়েদের অ্যাসিড মারার হুমকিও দেয় ।ভদ্রলোকটি চিঠিতে এও লিখেছেন  ১৭ , ১৬ , ১৪  ও ১২ বছর বয়সী তার মেয়েরা মাদ্রাসা যাওয়াও বন্ধ করে দিয়েছে এই উৎপীড়নের জন্য  ।
তিনি আরো অভিযোগ করেছেন তার মেয়েদের ক্রমাগত ,তুলে নিয়ে যাওয়ার হুমিকি  দেওয়া হচ্ছে , গত রবিবার যখন বাড়ির ভেতরে এসে হেনস্তা করা  হলো তার মেয়েদের তখন তিনি যোগী আদিত্যনাথ এবং প্রধানমন্ত্রীর কাছে চিঠি লিখতে বাধ্য হন  ।পুলিশের বরিষ্ট অফিসার বলেন এরকম একটা অভিযোগ তারা পেয়েছেন ,যে কিছু এলাকার ছেলে মেয়েগুলোকে উতক্ত করছে ,তবে আইন চলবে তার নিজের পথেই ,তিনি আশ্বাস দেন তদন্ত চলছে , দোষীরা শাস্তি পাবেই ।

No comments:

Post a Comment

loading...