Wednesday, 6 June 2018

সরকারি কর্মচারীদের সঙ্গে যৌনকর্মীদের তুলনা, বিতর্কে বিজেপি নেতা সুরিন্দর সিংহ সেঙ্গার

ওয়েব ডেস্ক ৬ই জুন ২০১৮ : উন্নাও ধর্ষর কাণ্ডে অরোপি বিজেপি বিধায়ক সুরিন্দর সিংহ সেঙ্গার আবার শিরোনামে । তবে ,এবার ধর্ষণ কাণ্ডের জন্য নয় , বেফাঁস মন্তব্যের জন্য ।এমন মনে করার কারণ নেই ,উনি এই প্রথম বিজেপিকে তার বুলি দিয়ে অস্বস্থিতে ফেলেছেন ।এর আগেও তার মুন্সিয়ানা দেখিয়েছেন ,যেমন  তিন বাচ্চার মাকে কেউ ধর্ষণ করে নাকি ? প্রমুখ ।
এবার সুরেন্দ্র সিংহের নব তম সংযোজন সরকারি কর্মচারীরা ঘুষ চাইলে , ঘুষি মেরে দেবেন ,সঙ্গে এও বলেছেন  যৌন কর্মীরা সরকারি কর্মচারীদের থেকে অনেক ভাল ।

সুরেন্দ্র সিং এক জনসভায় বলেন, '‌সরকারি কর্মীদের চেয়ে ভাল চরিত্র তো পতিতাদের হয়। তাঁরা অন্তত টাকা নিয়ে তাঁদের কাজটা তো করে এবং মঞ্চে উঠে নাচেও। কিন্তু এই সরকারি কর্মীরা তো মোটা টাকা ঘুষ নিয়েও আপনার কাজ যে করবে তার কোনও নিশ্চয়তা  নেই।'‌ বিভিন্ন সময় শ্রীযুক্ত সুরিন্দর সিংহ তার মন্তব্যে বিজেপিকে অস্বস্তিতে ফেলেছেন , গত মাসেও তিনি তার দায়িত্ব জ্ঞানহীন মন্তব্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে অস্বস্তিতে ফেলেন , এই বলে ,যে নেতারাও ভুল করে কিন্তু সংবাদ মাধ্যমের লোকেরা তার মধ্যে মশলা মিশিয়ে এমন একটা পর্যায়ে নিয়ে যায় যেন তারাই কোনও সমাজ বিজ্ঞানী বা বিশেষজ্ঞ যাঁরা সমস্যাকে বিশ্লেষণ করতে পারেন।
এসব দেখে প্রধানমন্ত্রী তরিঘরি  নির্দেশ জারি করেছিলেন , বিধায়করা সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময় যেন সাবধানতা  অবলম্বন করেন , কিন্তু সেই কথা যে এই বালিয়ার বিধায়কের কান অবধি পৌঁছয়নি , তার মন্তব্যেই পরিষ্কার ।

No comments:

Post a Comment

loading...