Sunday, 24 June 2018

কেন্দ্রের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে , বীজপুর তৃণমূলের লড়াকু নেত্রী আলোরানী সরকারের নেতৃত্বে বিশাল মিছিল

ওয়েব ডেস্ক ২৪ই জুন ২০১৮ : কয়েকদিন আগেই কোর কমিটির বৈঠকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কর্মীদের তীব্র ভৎসর্না করেছিলেন। নেতাজি ইনডোরের সেই সভায় নিজের দলীয় কর্মীদের তিনি বলেছিলেন, কেন্দ্রের পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কেন ব্লকে ব্লকে প্রতিবাদী কর্মসূচি গ্রহণ করা হয়নি  ?



গতকাল বিজ্পুরের তৃণমূলের লড়াকু নেত্রী, স্পষ্টবাদী এবং গরিব মানুষের কাছের মানুষ হিসেবে পরিচিত আলোরানী সরকারের নেতৃত্বে এক বিশাল মিছিল বের হয়। আলোরানী সরকারের উদ্যোগে একটি সুবিশাল মিছিল অনুষ্ঠিত হয়। কাঁচরাপাড়ার মিউনিসিপালিটি এলাকার ১ , ২ ও ৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের এই মিছিলে বহুসাধারণ মানুষ পা মেলান।

কেন্দ্রের দুর্নীতির বিরুদ্ধে আজ আলোরানী সরকার প্রবল সরব হন। আজকের মিছিলে তিনি দুর্নীতি ছাড়াও কেন্দ্রের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, আর্থিক দুর্নীতি, পেট্রল ডিজেলের লাগাম ছাড়া মূল্য বৃদ্ধি নিয়েও সরব ছিলেন।  এছাড়াও আলোরানী সরকারের উদ্যোগে স্বতঃর্স্ফূর্ত ভাবে মিছিলে পা মেলান কাঁচরাপাড়ার পৌরপ্রধান সুদামা রায়, উত্তর ২৪ পরগনার জেলা যুব সহ সভাপতি সভাপতি তথা কাঁচরাপাড়ার পৌরসভার কাউন্সিলর সুজিত দাস (বাপি), খোকন বণিক, মিনুট সামন্ত, এবং দিলীপ ঘোষ প্রমুখ । শ্রীমতি আলোরানী সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে মিছিলে উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ,ঝুম্পা সিং ,এবং ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রোমেন মল্লিক। 

No comments:

Post a Comment

loading...