Tuesday, 5 June 2018

রান্নার গ্যাসের দামের বৃদ্ধিতে পথে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ৫ই জুন ২০১৮ :রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত , এরই প্রতিবাদে বুধবার পথে নামছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জী ।মানুষের স্বার্থে তিনি আগেও  প্রতিবাদ জানিয়েছিলেন ,এবং হুঁশিয়ারিও দিয়েছিলেন পেট্রোপণ্যের দাম এই ভাবে বাড়লে তিনি বৃহত্তম আন্দোলনের পথে নামবেন  ।যেই কথা সেই কাজ , এবার রান্নার গ্যাসের দাম বাড়াতে বুধবার ,এচ বি স্ট্যান্ড থেকে হাজরা মোড় প্রজ্জন্ত মিছিল করবেন  ।তৃমমূলের প্রথম সারির নেতারা এই মিছিলে পা মেলাবেন  ।



অভিষেক বন্দ্যোপাধ্যায় এর আগেও কলকাতার পথে নেমেছিলেন। সুবোধ মল্লিক স্কোয়ার থেকে পার্ক স্ট্রিট পর্যন্ত মিছিল করেছিলেন তিনি। পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে হওয়া এই মিছিল শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে জানান, যতদিন না কেন্দ্র এই দাম বৃদ্ধি নিয়ন্ত্রণ করছে ততদিন এই প্রতিবাদ চলবে।
প্রসঙ্গত পেট্রোপণ্যের দাম বৃদ্ধিতে করের  মাধ্যমে লাভের মুখ দেখেন কেন্দ্র সরকার ও রাজ্য সরকার , তাহলে বিজেপি শাসিত রাজ্যগুলি দৃষ্টান্ত মূলক ভাবে কেন পেট্রোপণ্যের কর  কমাচ্ছেনা যেটা দেখে   অ-  বিজেপি  শাসিত রাজ্যগুলিও পদক্ষেপ নিতে পারে ।

তথ্য কৃতজ্ঞতা ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি নিউসপেপার 

No comments:

Post a Comment

loading...