Wednesday, 6 June 2018

বিজেপি, ভগবান রামের সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ করলেন রামমন্দিরের প্রধান পুরোহিত

ওয়েব ডেস্ক ৬ ই জুন ২০১৮ : দিকে দিকে বিজেপির বিরুদ্ধে বিতশৃদ্ধতা যেন বেড়েই উঠছে । আগেও হিন্দু ধর্মগুরুরা বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছিল, আবার এক হিন্দু ধর্ম গুরু মুখ খুললেন । অযোধ্যার রাম মন্দিরের প্রধান পুরোহিত, সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন বিজেপি ২০১৪ সালে
ক্ষমতায় আসার সময় প্রতিশ্রুতি  দিয়েছিল  রাম মন্দির তৈরী করবে  , কিন্তু এখনও রাম মন্দির তৈরির কোন রকম কোন পদক্ষেপ নেয়নি । তিনি হুমকির শুরে বলেন , যদি ইতিমধ্যেই কাজ শুরু হলে ভাল, না হলে ২০১৯ লোকসভার নির্বাচনে নেতিবাচক প্রভাব পড়বে  । তিনি যায় বলে যাতে গেরুয়া শিবির না আস্তে পারে সে দিকে খেয়াল রাখা হবে ।



কিছুদিন আগেই , বিজেপির মুখতার আব্বাস নাকভি বলেছিলেন ২০১৯ লোকসভা নির্বাচনে হিন্দুত্ব বা রাম মন্দির প্রধান ইস্যু নয় , তিনি পরোক্ষে রাম মন্দিরের ইস্যুটি যে ঠান্ডা ঘরে পাঠিয়ে দিচ্ছেন তার এই বক্তব্যেই পরিষ্কার ।  এতেই হিন্দু সংগঠনগুলোর  রোষের মুখে পরে বিজেপি ।  প্রধান মহন্ত পরমহংস দাস হুমকি দিয়ে বলেন, বিজেপি রাম মন্দির তৈরির কথা রাখেনি। এখনও যদি মন্দিরের কাজ শুরু হয় তাহলে ভাল। না হলে, দ্রুত আন্দোলনে নামবে একাধিক হিন্দু সংগঠন। আর ২০১৯ সালে বিজেপি যাতে কোনওভাবেই জিততে না পারে, সে ব্যবস্থাও করা হবে।
এহেন বক্তব্য সোনার পর বিজেপি তরফ থেকে কোন রকম কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।এখন ঘটনাটি সুপ্রিম কোর্টে , সব পক্ষই সুপ্রিম কোর্টের দিকে তাকিয়ে আছে ,১০টি আবেদনের শুনানির কাজ করছে যে সুপ্রিম কোর্ট !

No comments:

Post a Comment

loading...